scorecardresearch
 

নিজের যাবতীয় সম্পত্তি,-সোনা রাহুল গান্ধীর নামে লিখে দিলেন বৃদ্ধা, কেন ?

নিজের সমস্ত সম্পত্তি, সোনা রাহুল গান্ধীর নামে লিখে দিলেন দেহরাদুনের ৭৮ বছর বয়সী বৃদ্ধা। বললেন, দেশের তাঁকে প্রয়োজন। তিনি পারবেন দেশকে সঠিক পথে আনতে।

Advertisement
কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর নামে নিজের সমস্ত সম্পত্তি কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর নামে নিজের সমস্ত সম্পত্তি
হাইলাইটস
  • নিজের সম্পত্তি, সোনা লিখে দিলেন বৃদ্ধা
  • রাহুল গান্ধীর নামে লিখে দিলেন বৃদ্ধা
  • বললেন, দেশের তাঁকে প্রয়োজন

উত্তরাখণ্ডের এক মহিলা নিজের সমস্ত সম্পত্তি কংগ্রেসের প্রাক্তন অধ্যক্ষ তথা সাংসদ রাহুল গান্ধীকে দিয়ে দিলেন। দেরাদুনের ১৭৮ বছর বয়সী মহিলা নিজের সমস্ত সম্পত্তি রাহুল গান্ধীর নামে করে দিয়েছেন। এর মধ্যে ৫০ লাখ টাকা সম্পত্তির সঙ্গে ১০ ভরি সোনাও শামিল রয়েছে।

কংগ্রেসের দুরবস্থাতেও বিশ্বাস অটল

জানিয়ে দিয়েছে পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে কংগ্রেস পার্টির খুব খারাপভাবে হার হয়েছে। এরপর পার্টি নিজের ভিতরে অভ্যন্তরীণ দলাদলির মুখে পড়েছে এবং  এরই মধ্যেই মহিলা রাহুল গান্ধী এবং তার বিচারধারা দেশের জন্য অত্যন্ত জরুরি বলে জানিয়েছেন।

দানপত্র কোর্টে জমা করেছেন

দেহরাদুনের ৭৮ বছর বয়সী মহিলা পুষ্পা মুন্জিয়াল নিজের সমস্ত সম্পত্তির মালিক রাহুল গান্ধীকে বানিয়ে দিয়েছেন। তিনি মালিকানা রাহুল গান্ধীর নামে করে দেন এবং দেরাদুন কোর্টে তার দানপত্র পেশ করেছেন। মহিলার বক্তব্য যে, রাহুল গান্ধীর বিচারধারা তিনি অত্যন্ত প্রভাবিত এবং সে কারণে তিনি নিজের সমস্ত সম্পত্তি রাহুল গান্ধীর নামে করে দিয়েছেন।

কংগ্রেস ও গান্ধী পরিবারের বলিদানে মুগ্ধ বৃদ্ধা

মহিলার সম্পত্তি ৫০ লাখ টাকা স্থাবর অস্থাবর মিলিয়ে রয়েছে এবং ১০ ভরি সোনাও রয়েছে। এই বিষয়ে কংগ্রেসের মহানগর অধ্যক্ষ লালচাঁদ শর্মা বলেছেন, ওই মহিলা রাহুল গান্ধীর নামে নিজের সমস্ত সম্পত্তি দানপত্র করে পূর্ব প্রদেশ অধ্যক্ষ প্রীতম সিংকে তার বাড়িতে গিয়ে তার হাতে তুলে দিয়েছেন। কংগ্রেসের মহানগর অধ্যক্ষ লালচাঁদ শর্মা জানিয়েছেন মহিলা জানিয়েছেন, রাহুল গান্ধীর পরিবার দেশের জন্য এবং তার দেশের স্বাধীনতার জন্য থেকে শুরু করে আজ পর্যন্ত সব সময় এগিয়ে এসে ভালো কাজ করেছেন এবং বলিদান দিয়েছেন। ইন্দিরা গান্ধী, রাজীব গান্ধী তাঁরা দেশের জন্য নিজের প্রাণ বলিদান দিয়েছেন। তাই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisement

 

Advertisement