scorecardresearch
 

ভারতে পাওয়া গেল "স্পাইডারম্যানের বাচ্চা!" ভাইরাল হল ভিডিও

অবিকল সিনেমায় দেখা স্পাইডার ম্যান। বরং স্পাইডারম্যানের চেয়েও বেশি। দেওয়ালের উল্টোদিকে মুখ করে তরতর করে দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে বাচ্চাটি। ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে তামাম দুনিয়ার।

ভাইরাল বাচ্চা, না স্পাইডারম্যানের বাচ্চা ভাইরাল বাচ্চা, না স্পাইডারম্যানের বাচ্চা
হাইলাইটস
  • স্পাইডারম্যানের চেয়েও দক্ষ
  • উল্টোদিকে মুখ করে দিব্যি দেওয়ালে চড়ছে
  • ভিডিও দেখেও বিশ্বাস হচ্ছে না

মানুষের বাচ্চা ! না স্পাইডার গার্ল ! কিছুই বোঝা যাচ্ছে না। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, একটি সাত-আট বছরের বাচ্চা মেয়ে স্পাইডারম্যানের চেয়েও তীব্র গতিতে দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে। খাড়া দেয়ালে কোথাও নেই কোনও সাপোর্ট। দিব্যি তরতরিয়ে য়েদেওয়াল উঠে পড়ছে সিলিংয়ে।

ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে

সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। শুধু মাত্র হাত আর পা ব্যবহার করে বাচ্চাকে কীভাবে দেওয়াল বেয়ে সেভাবে উঠতে পারে, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন, ভিডিওটির সত্যাসত্য নিয়ে। কিন্তু বেশিরভাগই ওই অবিশ্বাস্যভাবে খাড়া দেওয়াল বেয়ে উঠে যাওয়া বাচ্চাটিকে স্পাইডার ম্যানের বাচ্চা আখ্যা দিয়েছেন।

কয়েক ঘন্টা পাঁচ লাখের বেশি ভিউ

যে ভিডিওটি পোস্ট করা হয়েছে, তা পাঁচ লাখের উপর ভিউ হয়ে গিয়েছে কয়েক ঘন্টার মধ্যেই। ৫৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে একটি ছোট বাচ্চা মেয়ে। বয়স বড়জোর ৭-৮ হবে। বাচ্চাটি ঘরের কোণায় দাঁড়িয়ে আছে এবং আচমকা সে ঘরের দেওয়াল বেয়ে উঠতে শুরু করল। ঠিক যেন মাকড়সা কিংবা টিকটিকি।

দেওয়ালের দিকে মুখ ফিরিয়ে স্পাইডারম্যানের বাচ্চা

আরও আশ্চর্যের বাচ্চাটি দেওয়ালের দিকে মুখ করে নয়, দেওয়ালের উল্টো দিকে মুখ করে টিকটিকির কায়দায় বা মাকড়সার কায়দায় দিব্যি তথ্য দিয়ে উঠে যাচ্ছে। টুইটারে "ফান ভাইরাল ভিডিস" নামে পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। তাতে বাচ্চাটিকে লেখা রয়েছে spider-man এর বাচ্চা বলে।

ভিডিও দেখার পরও হজম হচ্ছে না

নেটিজেনরা কেউ বিশ্বাস করতে পারছেন না, কোনও মানুষ বা মানুষের বাচ্চা ওই ভাবে দেওয়ালে উঠতে পারে বলে। পাশাপাশি দেওয়ালের দিকে মুখ না করে উল্টো দিকে হাতের চেটো আর পায়ের পাতা দিয়ে কীভাবে বাচ্চাটি উঠে পড়ছে তা ভিডিও দেখার পরেও বিশ্বাস হচ্ছে না। কারণ বিশ্বাস না হওয়ারই কথা। আপনি দেখলে আপনারও বিশ্বাস হবে না।

বাচ্চাটির পরিচয় জানতে আগ্রহী সকলে

ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটি দেওয়ালের কোনা দিয়ে বাচ্চাটি উঠে পড়ছে। একেবারে দেওয়ালের মাথায় এবং সেখানে কিছুক্ষণ আটকে থেকে খেলাও দেখাচ্ছে সে। কখনও হাত ছেড়ে, কখনো পা ছেড়ে দিয়ে। ঘরে আরও কিছু বাচ্চা তাকে উৎসাহ যোগাচ্ছে বলে ভিডিওটিতে দেখা গিয়েছে। যে ভাবে উঠে গিয়েছিল ঠিক সেইভাবেই নেমে এসেছে। তবে ঐ বাচ্চাটির পরিচয় জানার জন্য অনেকেই খোঁজখবর শুরু করেছেন।

 

 
; ; ;