scorecardresearch
 

সৎমেয়ের সঙ্গে সম্পর্ক এলন মাস্কের বাবার, রয়েছে ২ সন্তানও

৩৫ বছরের সৎমেয়ে Jana Bezuidenhout-এর সম্পর্ক ছিল এরোল মাস্কের। এর আগে Errol ও Jana-র এক সন্তানের বিষয়েও তথ্য প্রকাশ্যে আসে। এরোল মাস্ক জানাচ্ছেন, ৩ বছর আগে Jana একটি কন্যা সন্তানের জন্ম দেয়। সেই সন্তান অপরিকল্পিত ছিল বলে জানান এরোল। 

Advertisement
Errol Musk and Jana Bezuidenhout Errol Musk and Jana Bezuidenhout
হাইলাইটস
  • এলন মাস্কের বাবার গোপন কথা
  • সম্পর্কে জড়ান সৎমেয়ের সঙ্গে
  • ২ সন্তানেরও জন্ম হয়

সৎমেয়ের সঙ্গে অ্যাফেয়ারের পর এবার দ্বিতীয় সন্তানের জন্মের বিষয়ে মুখ খুললেন এলন মাস্কের (Elon Musk) বাবা এরোল মাস্ক (Errol Musk)। ৩৫ বছরের সৎমেয়ে Jana Bezuidenhout-এর সম্পর্ক ছিল এরোল মাস্কের। এর আগে Errol ও Jana-র এক সন্তানের বিষয়েও তথ্য প্রকাশ্যে আসে। এরোল মাস্ক জানাচ্ছেন, ৩ বছর আগে Jana একটি কন্যা সন্তানের জন্ম দেয়। সেই সন্তান অপরিকল্পিত ছিল বলে জানান এরোল। 

'দ্য সান'কে দেওয়া একটি সাক্ষাৎকারে এরোল মাস্ক জানিয়েছেন, দ্বিতীয় সন্তানের জন্ম ২০১৯ সালে হয়েছে। তবে Jana-র সঙ্গে এখন তিনি থাকেন না বলেই জানিয়েছেন এরোল। Jana ও এরোলের প্রথম সন্তানের বয়স ৫ বছর। এলোন মাস্ককে নিয়ে এরোলের মোট সন্তানের সংখ্যা ৭। 

১৯৭৯ সালে এলন মাস্কের মা Maye Musk-এর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর Heide Bezuidenhout-কে বিয়ে করেন এরোল মাস্ক। Maye ও Errol-এর মোট ৩ সন্তান। এলন, কিম্বল ও টোস্কা। Jana এরোলের থেকে ৪২ বছরের ছোট। প্রথম যখন পরিবারের লোকেরা বিষয়টি জানতে পারেন, তখন তাঁরা কার্যত চমকে গিয়েছিলেন। সাক্ষাৎকারে এরোল বলেন, 'আমি তার ডিএনএ পরীক্ষা করিনি। তবে সে একদম আমার অন্য মেয়েদের মতো দেখতে।' এরোলের মতে, 'শুধুমাত্র প্রজননের জন্যই আমার পৃথিবীতে রয়েছি।' 

আরও পড়ুনদূরে মৌসুমী অক্ষরেখা, আপাতত ভারী বৃষ্টি অধরাই দক্ষিণবঙ্গে, কত দিন?

 

Advertisement