scorecardresearch
 

২৩ বছরের ছোট তরুণী দুনিয়ার সবচেয়ে বড়লোকের গার্লফ্রেন্ড

সিডনিতে বেড়ে ওঠা নাতাশা ড্রামা স্কুল নিউ ইয়র্ক (মার্কিন যুক্তরাষ্ট্র) থেকে অভিনয় শিখেছেন। তিনি ১৪ বছর বয়সে অভিনয় শুরু করেছিলেন।

Advertisement
অভিনেত্রী নাতাশা বাসেট অভিনেত্রী নাতাশা বাসেট
হাইলাইটস
  • স্পেসএক্স এবং টেসলার সিইও ইলন মাস্ক বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি
  • ৫০ বছর বয়সী মাস্ককে সম্প্রতি একজন অপরিচিত মহিলার সঙ্গে দেখা গিয়েছে
  • এখন জানা গিয়েছে, ওই তরুণী আর কেউ নন, ২৭ বছর বয়সী অস্ট্রেলিয়ান অভিনেত্রী নাতাশা বাসেট

স্পেসএক্স এবং টেসলার সিইও ইলন মাস্ক বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি। ৫০ বছর বয়সী মাস্ককে সম্প্রতি একজন অপরিচিত মহিলার সঙ্গে দেখা গিয়েছে। এখন জানা গিয়েছে, ওই তরুণী আর কেউ নন, ২৭ বছর বয়সী অস্ট্রেলিয়ান অভিনেত্রী নাতাশা বাসেট।

রিপোর্ট অনুযায়ী, মাস্ক এবং নাতাশা বাসেট একে অপরের সঙ্গে ডেট করছেন। বিলিয়নেয়ার ইলন মাস্কের নতুন বান্ধবী নাতাশা। মাস্কের সম্পর্কের খবর প্রকাশ্যে আসে যখন সম্প্রতি তাঁকে নাতাশা বাসেটের সঙ্গে তাঁর প্রাইভেট জেটে ভ্রমণ করতে দেখা যায়।

ফোর্বসের মতে, বর্তমানে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি তিনি। বর্তমানে তিনি প্রায় ১৬ হাজার ৭৯২ কোটি টাকার মালিক।

নাতাশা বাসেট কে?
সিডনিতে বেড়ে ওঠা নাতাশা ড্রামা স্কুল নিউ ইয়র্ক (মার্কিন যুক্তরাষ্ট্র) থেকে অভিনয় শিখেছেন। তিনি ১৪ বছর বয়সে অভিনয় শুরু করেছিলেন। তিনি এক দশকেরও বেশি সময় ধরে চলচ্চিত্র শিল্পে কাজ করছেন। ২০১৭ সালে নাতাশা Britney Spears-এর বায়োপিক "Britney Ever After"-এ অভিনয় করেন। তিনি অনেক টিভি শোয়েও উপস্থিত ছিলেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Natasha Bassett (@natashabassett)

Advertisement

নাতাশা বাসেটকে শিগগিরি প্রয়াত গায়ক এলভিস প্রিসলির বায়োপিকে দেখা যাবে। যেখানে তিনি প্রিসলির প্রথম বান্ধবী ডিক্সি লকের ভূমিকায় অভিনয় করেছেন, যিনি বর্তমানে লস অ্যাঞ্জেলেসে থাকেন।

যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, তাহলে এলন মাস্ক এবং নাতাশা বাসেট গত কয়েক মাস ধরে একে অপরকে ডেট করছেন। মাস্ক ২০২১ সালের সেপ্টেম্বরে তাঁর তৃতীয় স্ত্রী গ্রিমসের থেকে আলাদা হয়ে যান। 

এর পর এখন নাতাশার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। একটা জিনিস জানিয়ে দেওয়া যাক যে ইলন মাস্ক এবং গ্রিমসের একটি ছেলে রয়েছে। যার জন্ম ২০২০ সালের মে মাসে। তিনি তিনবার বিয়ে করেছেন। মোট ছয় সন্তানের জনক।

 

Advertisement