scorecardresearch
 

'সার্কিট'-এর ইন্সটাগ্রামে ফলোয়ার জন সিনা! আরশাদের ছবি শেয়ার করে চমক

ভারতীয় অভিনেতা আরশাদ ওয়ারশি ওরফে সার্কিট এর ইন্সটাগ্রাম ফলো করছেন জন সেনা ! সম্প্রতি আরশাদের একটি ছবি শেয়ার করেন তিনি। তারপরই বিষয়টি সামনে আসে।

Advertisement
জন সেনা আর আরশাদ ওয়ারসি জন সেনা আর আরশাদ ওয়ারসি
হাইলাইটস
  • আরশাদের বডির ছবি শেয়ার করলেন জন সেনা
  • জন সেনার শেয়ার আবার রিশেয়ার করলেন সার্কিট
  • খুশি আরশাদের ভক্তরা

অভিনেতা আরশাদ ওয়ারশি ওরফে সার্কিট তার ইনস্টাগ্রাম পোস্ট-এ একটি তাগড়াই দেহ সৌষ্ঠবের ছবি পোস্ট করেছেন। এ পর্যন্ত বিষয়টি স্বাভাবিক রয়েছে। ইনস্টাগ্রাম-টুইটারে অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের বিভিন্ন পোজ এবং কায়দার কেত মারা ছবি পোষ্ট করেই থাকেন।

মুন্না ভাইয়ের সার্কিট সোস্যাল সাইটে বরাবর সক্রিয়

তার উপর মুন্না ভাই অভিনেতা সোশ্যাল সাইট-এ এমনিতেই বরাবর সক্রিয়। তবে যে ছবিটি দিয়ে পোস্ট করেছেন, তা খানিকটা অস্বাভাবিক বটে। অন্তত যাঁরা তাকে গত ১৫-২০ বছর ধরে চেনেন, আরশাদ ওয়ারসির খানিকটা স্থূলকায় মেদযুক্ত ছবির সঙ্গে মেলাতে পারছেন না। তার ছবি দেখে তাঁকে কোনও ডাবলুডাবলুই (WWE)খেলোয়াড় বলেই মনে হচ্ছে। নিজেও তিনি অনেকটা খুশি নিজেই পরিবর্তন ছবিতে ধরে রাখতে পেরে তা তাঁর ফেসিয়াল এক্সপ্রেশন-ই বোঝা যাচ্ছে।

জন সিনা আরশাদের ছবিতে মুগ্ধ

এ পর্যন্ত সবই মানা গেল। কিন্তু তিনি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। লাইক, কমেন্টের বন্যা বয়ে যায় চারিদিকে। কিন্তু তার মধ্যে এমন একজন তা শেয়ার করেছেন যা দেখে চোখ কপালে উঠে যায় নেটিজেনদের। বিশ্ব বিখ্যাত রেসলার জন সিনা(John Sena) আরশাদ ওয়ারসির ছবি দেখে মুগ্ধ। ডাব্লিউডাব্লিউই স্টার আরশাদ ওয়ারসির এই ছবিটি শেয়ার করেছেন। যা দেখে সার্কিট এর ভক্তরা আকুল হয়ে পড়েছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arshad Warsi (@arshad_warsi)

Advertisement

লক্ষাধিক শেয়ার ও কমেন্ট

আরশাদ একটি কোলাজ ফটো শেয়ার করেছেন যেখানে তার দুটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন "লঙ ওয়েজ টু গো। বাট গেটিং ইন শেপ ফর মাই নেক্সট প্রজেক্ট।" সেপ্টেম্বর ১৭ তারিখে ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আরশাদ-এর পোস্টটি ১০৬ হাজারের বেশি লাইক এবং রিএকশন পেয়েছে।

আরশাদের ট্রান্সফর্মেশন

অনেকেই আরশাদের এই ট্রানসফর্মেশন এ রীতিমত অবাক। অনেকেই বিশ্বাস করতে পারছেন না গুবলু-গাবলু আরশাদ কিভাবে এত দ্রুত এই ভাবে পরিশ্রম করে নিজেকে বদলে ফেললেন। পোস্টটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। অনেক নেটিজেনরা আরশাদকে জন সিনার সঙ্গে তুলনা করতে শুরু করেন। সম্ভবত ট্রেন্ডিং হয়ে যাওয়ার কারণেই জন সিনার নজরে আসে। তারপরই আরশাদের এই পোস্টটি খোদ জন সিনা নিজেই তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে দেন। যার পর আরশাদের এবং তার ফ্যান এদের উভয়ই উচ্ছ্বাসে ভাসছে। জন সিনার পোস্ট দেখে আরশাদ ওয়ারশি নিজেও থ্রিলড। তিনি জন সিনা-র পোস্টটি ফের শেয়ার করেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by John Cena (@johncena)

 

Advertisement