scorecardresearch
 

সেকেন্ড হ্যান্ড সাইকেল কিনে বাবা-ছেলের আনন্দ দেখে উদ্বেলিত দেশ, VIRAL VIDEO

সেকেন্ড হ্যান্ড সাইকেল কিনে বাবা-ছেলের আনন্দ দেখে উদ্বেলিত দেশ, VIRAL VIDEO

Advertisement
বাবা-ছেলের ভাইরাল ভিডিও বাবা-ছেলের ভাইরাল ভিডিও
হাইলাইটস
  • সেকেন্ড হ্যান্ড সাইকেল কিনে বাবা-ছেলের আনন্দ
  • উদ্বেলিত দেশ, ভাইরাল ভিডিও

ছোট ছোট জিনিসগুলিতে জীবনের আনন্দ খুঁজে নেওয়া উচিত। এটা আমরা সব সময় শুনি। কিন্তু তা জীবনের বাস্তবের সঙ্গে মেলানো অত্যন্ত কঠিন। আনন্দ যে সত্যিই ঐশ্বরিক, এবং এটি একটি উপহার এবং এটি সর্বদা লালন করা উচিত এটাই মনে করবেন আপনি এই ভিডিও দেখার।

আপনি নিশ্চয়ই ভাবছেন কেন আমরা হঠাৎ এই কথা বলছি। সুতরাং, আইএএস অফিসার অবনীশ শরণের পোস্ট করা একটি ভিডিওতে, একটি ছোট ছেলেকে দেখা যাচ্ছে, খুশিতে লাফিয়ে উঠতে, যখন তার বাবা একটি সেকেন্ড-হ্যান্ড সাইকেল নিয়ে এসেছেন বাড়িতে। তাকে সাইকেলটিতে মালা দিয়ে পুজো দিতে দেখা যাচ্ছে।ক্লিপটি স্পষ্টতই অনলাইনে ভাইরাল হয়েছে এবং ব্যাপক প্রতিক্রিয়া মিলেছে। ভিডিওটা এখন ভাইরাল।

এখন ভাইরাল হওয়া ভিডিওতে, একজন লোককে তার নতুন কিন্তু সেকেন্ড-হ্যান্ড সাইকেলের উপরে মালা পরিয়ে পুজো করতে দেখা যায়। পাশে দাঁড়িয়ে তার ছোট ছেলেকে আনন্দে লাফিয়ে লাফিয়ে উঠছিল। ছোট ছেলেটিও তার বাবার সাথে সাইকেল পুজো করছিল এবং মুহূর্তটি দুর্দান্তভাবে ক্যাপচার করা হয়েছে।

"এটি কেবল একটি সেকেন্ড-হ্যান্ড সাইকেল। তাদের মুখে আনন্দ দেখুন। তাদের অভিব্যক্তি বলছে, তারা একটি নতুন মার্সিডিজ বেঞ্জ কিনেছে,” পোস্টের ক্যাপশনে লেখা রয়েছে।

ভাইরাল ভিডিওটি এখানে দেখুন:

ভিডিওটি অনলাইনে শেয়ার হওয়ার পর ৩ লাখের বেশি ভিউ পেয়েছে। নেটিজেনরা আনন্দে উদ্বেলিত হয়েছিল, এবং পিতা-পুত্রের আনন্দে অনুপ্রাণিত হয়েছে। “বাচ্চা এর সুখ তাই সংক্রামক, আমার দিন তৈরি করে দিয়েছেন।আপনাকে ধন্যবাদ,” একজন ব্যবহারকারী লিখেছেন। অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “এটি স্বর্গীয়। ঈশ্বর তাদের জীবনে আরও হাসি এবং আনন্দ দিয়ে আশীর্বাদ করুন।"

Advertisement

এখানে মন্তব্য দেখুন:

এই সম্পর্কে আপনার চিন্তা কি?

 

Advertisement