scorecardresearch
 

গুলাবজামুন সমোসা খেয়েছেন? ইন্টারনেট কাঁপাচ্ছে অদ্ভুত এই সিঙাড়া

গুলাবজামুন সমোসা খেয়েছেন? ইন্টারনেট কাঁপাচ্ছে অদ্ভুত এই সিঙাড়া। দিল্লিতে মিলছে এই সিঙাড়া। ক্রস্যাঁর মতো দেখতে হওয়ায় এটিকে ক্র্যামোসা বলছে নেটপাড়া।

গুলাবজামুন সমোসা গুলাবজামুন সমোসা
হাইলাইটস
  • গুলাবজামুন সমোসা খেয়েছেন?
  • দিল্লিতে পাওয়া যায় অদ্ভুত এই সিঙাড়া
  • ইন্টারনেট কাঁপাচ্ছে এই সিঙাড়া

আপনি যদি এই ধারণার মধ্যে থাকেন যে সমোসাকে মানুষ সবচেয়ে খারাপ কিছু করতে চাইলে, তা করতে পারে। তা হল ম্যাগি বা গুলাব জামুন সমোসা তৈরি। তাহলে আপনি গুরুতর ভুল করছেন। শহরে একটি নতুন দুষ্টু লোক আছে এবং এটি একটি সামোসা যা বিদেশে গিয়েছিল এবং একটি ফরাসি উচ্চারণ ও আদব-কায়দা নিয়ে ফিরে এসেছিল।

অদ্ভুত সমোসার দাম ১৭০ টাকা

প্রিয়ল নামের একজন টুইটার ব্যবহারকারী উদ্ভট খাবারের একটি ঝলক শেয়ার করেছেন। ক্র্যামোসা নামে অভিহিত করা হয়েছে। আইটেমের বিশদ বিবরণ যে এটি একটি সামোসা ক্রস্যাঁ। এবং এটি একটি পুদিনা ডিপ-এর সঙ্গে পাওয়া যায। আইটেমটির দাম ছিল ১৭০ টাকা।

পোস্ট অনুসারে, জানা গিয়েছে, এই উদ্ভট সমোসার আইটেমটি দিল্লি বিমানবন্দরের কোস্টাতে পাওয়া যায়। 'ক্র্যামোসা' দেখে ব্যবহারকারী এতটাই বিস্মিত হয়েছিলেন যে ক্যাপশনে শুধু লেখা ছিল, "কী"৷

দেখা যাক:

পোস্টটি বেশ কয়েকটি প্রতিক্রিয়া কুড়িয়েছে। ইন্টারনেটের একটি অংশ আইটেমটি ব্যবহার করে দেখতে আগ্রহী হলেও, প্রধান অংশ তাদের প্রিয় খাবারের এহেন পরিণতি নিয়ে বেশ হতাশ ছিল।

“আমিরো কা সামোসা,” লিখেছেন একজন টুইটার ব্যবহারকারী। "কেন কেউ এটা করবে?" অন্য একটি মন্তব্য.

আপনি একটি ক্র্যামোসা চেষ্টা করবেন?

 
; ; ;