scorecardresearch
 

Harbhajan Singh Ram Mandir: অযোধ্যার বদলে সন্তোষ মিত্র স্কোয়ারের রামমন্দির প্যান্ডেলের ভিডিও পোস্ট হরভজনের

অযোধ্যার বদলে 'কলকাতার রামমন্দিরে'র ভিডিও পোস্ট করে দিলেন প্রাক্তন ক্রিকেট তারকা।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • ২২ জানুয়ারি রামমন্দিরের প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান হয়। ধর্ম নির্বিশেষে অনেকেই এদিন সোশ্যাল মিডিয়ায় রামমন্দির সংক্রান্ত বিভিন্ন পোস্ট করেন।
  • বাদ যাননি সেলেব্রেটিরাও। রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠা উপলক্ষ্যে একটি ভিডিও পোস্ট করেন হরভজন সিং।
  • ভিডিওতেই ঘটে বিপত্তি। অযোধ্যার বদলে 'কলকাতার রামমন্দিরে'র ভিডিও পোস্ট করে দিলেন প্রাক্তন ক্রিকেট তারকা। 

২২ জানুয়ারি রামমন্দিরের প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান হয়। ধর্ম নির্বিশেষে অনেকেই এদিন সোশ্যাল মিডিয়ায় রামমন্দির সংক্রান্ত বিভিন্ন পোস্ট করেন। বাদ যাননি সেলেব্রেটিরাও। রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠা উপলক্ষ্যে একটি ভিডিও পোস্ট করেন হরভজন সিং। কিন্তু সেই ভিডিওতেই ঘটে বিপত্তি। অযোধ্যার বদলে 'কলকাতার রামমন্দিরে'র ভিডিও পোস্ট করে দিলেন প্রাক্তন ক্রিকেট তারকা। 

২২ জানুয়ারি নিজের X হ্যান্ডেলে এই ভিডিও পোস্ট করেন প্রাক্তন অফস্পিনার। ভিডিওর ক্যাপশনে লেখেন, 'জয় শ্রীরাম'। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু ভিডিওটিতেই গড়বড় করে ফেলেন ভাজ্জি। গত বছর কলকাতায় সন্তোষ মিত্র স্কোয়ারের থিম ছিল রামমন্দির। একেবারে অযোধ্যার রামমন্দিরের নকশার আদলে মণ্ডপ তৈরি করা হয়েছিল। সেই সুসজ্জিত, আলোতিক প্যান্ডেলকেই সম্ভবত আসল, অযোধ্যার রামমন্দির ভেবে ফেলেন হরভজন। প্যান্ডেল দেখতে ভিড় করা জনতার তোলা ভিডিও-ই পোস্ট করে দেন। 

সন্তোষ মিত্র স্কোয়ারের রামমন্দিরের থিম কলকাতায় দুর্গাপুজোর অন্যতম আকর্ষণ ছিল। মণ্ডপসজ্জার নিরিখে তা বাংলা তথা গোটা দেশের নজর কেড়েছিল। 

এর পাশাপাশি রামমন্দিরের উপলক্ষ্যে আরও পোস্ট করেছিলেন হরভজন সিং। সেখানে তিনি লেখেন, 'এটা আমাদের কাছে একটা ঐতিহাসিক দিন। পরম পূজ্য প্রভু শ্রী রাম লালা নিজের জন্মস্থানে ফিরে আসছেন। ২০২৪ সালের ২২ জানুয়ারি ভারতীয় ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে।'

আরও পড়ুন

হরভজনের পোস্টের নিচে অনেকেই কমেন্ট করেছেন। তাতে তাঁরা 'ভুল' ধরিয়ে দেওয়ারও চেষ্টা করেছেন। অনেকেই জানিয়েছেন যে এটি অযোধ্যার রামমন্দির নয়। বরং কলকাতার সন্তোষ মিত্র স্কোয়ারের।

Rammandir_12313123
টুইটে 'ভুল' ধরিয়ে দিলেন অনেকে

 

গোটা বিষয়টিতে যদিও বেশ মজাই পেয়েছেন সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো উদ্যোক্তারা। অনেকেই বলছেন, এর থেকেই প্রমাণ হয়, ঠিক কতটা নিখুঁতভাবে সন্তোষ মিত্র স্কোয়ারের মণ্ডপ গড়ে তোলা হয়েছিল। অযোধ্যার রামমন্দিরের সঙ্গে এখনও অনেকে সেই প্যান্ডেলের ভিডিও গুলিয়ে ফেলছেন। 
 

Advertisement

Advertisement