scorecardresearch
 

Gaur Gopal Das: ভাল থাকতে কী ধরনের উপোস সবচেয়ে দরকারি? গৌর গোপাল দাসের VIDEO VIRAL

RPG এন্টারপ্রাইজের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা বেশ আগ্রহী টুইটার ব্যবহারকারী। তিনি যাই পোস্ট করেন, ভাইরাল হয়ে যায়। হাস্যকর, গভীর ভাবনার পোস্ট থেকে অনুপ্রেরণামূলক, সবরকমই পোস্ট করেন তিনি। তিনি ১০ জানুয়ারি গৌর গোপাল দাসের একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। গৌর গোপাল বলেছেন, এখনকার সবথেক প্রয়োজনীয় উপোস সম্পর্কে। 

Advertisement
হর্ষ গোয়েঙ্কা ও গৌর গোপাল দাস। হর্ষ গোয়েঙ্কা ও গৌর গোপাল দাস।
হাইলাইটস
  • RPG এন্টারপ্রাইজের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা বেশ আগ্রহী টুইটার ব্যবহারকারী।
  • তিনি যাই পোস্ট করেন, ভাইরাল হয়ে যায়।

Gaur Gopal Das: RPG এন্টারপ্রাইজের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা (Harsh Goenka) বেশ আগ্রহী টুইটার ব্যবহারকারী। তিনি যাই পোস্ট করেন, ভাইরাল হয়ে যায়। হাস্যকর, গভীর ভাবনার পোস্ট থেকে অনুপ্রেরণামূলক, সবরকমই পোস্ট করেন তিনি। তিনি ১০ জানুয়ারি গৌর গোপাল দাসের (Gaur Gopal Das) একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। গৌর গোপাল বলেছেন, এখনকার সবথেকে প্রয়োজনীয় উপোস সম্পর্কে। 

টুইটারে হর্ষ গোয়েঙ্কার শেয়ার করা ভিডিওটি এখন ভাইরাল। ভিডিওতে স্বামী গৌর গোপাল দাসকে দ্য কপিল শর্মা শোতে কথা বলতে দেখা যায়। তিনি দর্শকদের সঙ্গে কথা বলছিলেন 'সবচেয়ে গুরুত্বপূর্ণ উপবাস' বা ২০২৩ সালের রোজা রাখার বিষয়ে। প্রথমে তিনি দর্শকদের জিজ্ঞাসা করেছিলেন যে, তাঁরা তাঁদের জীবনে কখনও উপবাস রেখেছেন কিনা। অনেকেই হাত তুলেছেন। তারপর স্বামী গৌর গোপাল বলেন, একন সবথেকে দরকারি উপবাস হল স্মার্টফোন, ইনস্টাগ্রাম, ফেসবুক, হোয়াটসঅ্যাপ, স্ন্যাপচ্যাট বা এমনকি টিন্ডার ছাড়া একদিন কাটানো। এরপরই দর্শকরা হাসিতে ফেটে পড়েন।


হর্ষ গোয়েঙ্কা সেই ভিডিওটি শেয়ার করেছেন। পোস্টটির ক্যাপশনে লিখেছেন, এখনকার সবথেকে দরকারি উপোস। অনলাইনে শেয়ার করার পরে ভিডিওটি প্রায় ১ লক্ষ মানুষ দেখেছেন। বহু মানুষ মন্তব্যও করেছেন। 
উল্লেখ্য, কপিল শর্মার ওই শোতে ডাকা হয়েছিল কয়েকজন মোটিভেশনার স্পিকারকে। ছিলেন পাটনার খান স্যার। বিবেক বিন্দ্রা ও গৌরগোপাল দাস। ওই এপিসোডেই এই ডিজিটার সভ্যতার কিছু খারাপ দিক নিয়ে বলছিলেন স্বামী গৌর গোপাল। তখনই তিনি ওই উপোসের কথা বলেন। তাঁর পরামর্শ ভালো থাকতে হলে, মাঝে মধ্যে যান্ত্রিকতা থেকে ছুটি নিন।

আরও পড়ুন-এবার দিল্লি এয়ারপোর্টে প্রকাশ্যে প্রস্রাব করলেন মাতাল যাত্রী, গ্রেফতার

 

Advertisement

Advertisement