scorecardresearch
 

Doppelganger Of ShahRukh Khan: অবিশ্বাস্য, শাহরুখ নন! ইনি তাহলে কে? বিভ্রান্ত গোটা দুনিয়া

অবিশ্বাস্য, শাহরুখ নন! ইনি তাহলে কে? বিভ্রান্ত গোটা দুনিয়া

Advertisement
এক চেহারা হলেও ইনি শাহরুখ খান নন এক চেহারা হলেও ইনি শাহরুখ খান নন
হাইলাইটস
  • অবিকল শাহরুখ খান, ভাইরাল যুবক
  • ইনি তাহলে কে? বিভ্রান্ত গোটা দুনিয়া
  • ইব্রাহিম কাদরি এখন সেলিব্রিটি

আপনি কী উপরে দেওয়া ছবিতে আটকে আছেন? অবাক হওয়ার কিছু নেই। এটা আমাদের সকলের পরিচিত বলিউড তারকা শাহরুখ কিং খান। দুটোই? হ্যাঁ দুটোই। ভাল, আমাদের বিশ্বাস আপনি আমাদের কথা বিশ্বাস করেছেন। হ্যাঁ। এটা বিশ্বাস না করার কোনও কারণ নেই। কারণ এটা বলিউড বাদশারই ছবি। কিন্তু আপনি ভুল করছেন।

না এটা মোটেও শাহরুখ খান নন! আমরা জানি, এই লোকটির মুখের বৈশিষ্ট্যগুলি বলিউডের কিং খানের সাথে আশ্চর্যজনকভাবে সাদৃশ্যপূর্ণ। তবে আমরা আপনাকে আশ্বস্ত করছি যে এটি আমাদের মতোই একজন সাধারণ মানুষ। তিনি কোনও অভিনেতা নন। তাঁর নাম ইব্রাহিম কাদরি। 

আমরা শুনেছি, সাধারণ মানুষ থেকে কিং খানের বাদশা হয়ে ওঠার কাহিনী। কীভাবে তিনি সংগ্রাম করে আজকের জায়গায় এসেছেন। দর্শকের মনের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। একই রকমভাবে ইব্রাহিম কাদরির জীবনও এত সহজ ছিল না। হিউম্যানস অফ বোম্বে-এর একটি পোস্টে বিশদ বিবরণ দেওয়া হয়েছে যে কীভাবে এসআরকে-এর সাথে কাদরির সাদৃশ্য তাকে খ্যাতি এনেছিল এবং সেইসাথে বিড়ম্বনার কারণও।


ইউটিউবে শেয়ার করা হয়েছে, পোস্টটি বয়ঃসন্ধিকালে কাদরি তাঁর অভিজ্ঞতা শেয়ার করেছেন এবং তাঁর বন্ধুরা তাকে এসআরকে বলে ডাকতে শুরু করেছে। "'তুমি দেখতে শাহরুখ খানের মতো!' আমার বাবা-মা বিশেষভাবে গর্বিত ছিলেন যে তারা এমন একটি শিশুর জন্ম দিয়েছেন যে ভারতের সুপারস্টারের সাথে একটি অদ্ভুত সাদৃশ্য ছিল। আমি যে মনোযোগ পেয়েছিলাম তা আমি কাজে লাগাতে পারিনি এবং সত্যি বলতে, যখন বয়ঃসন্ধি শুরু হয়, তখন আমি ঠিক SRK-এর মতো দেখতে লাগতে শুরু করি! এবং তখনই পাগলামি শুরু হয়; আমার বন্ধুরা এবং আমি 'রইস' দেখার পর, সবাই আমাকে সেলফি তোলার জন্য ভিড় করতে লাগল, ভেবেছিল যে সত্যিকারের এসআরকে ছবিটির প্রিমিয়ারে উপস্থিত হয়েছেন! বুঝুন কাণ্ড।

Advertisement

কাদরি এমনকী বর্ণনা করেছেন যে কীভাবে তাকে একটি ক্রিকেট স্টেডিয়াম থেকে বের হতে সাহায্য করার জন্য পুলিশকে ফোন করতে হয়েছিল, যখন লোকেরা তাঁকে ঘিরে ধরেছিল এবং সেলফি তোলার জন্য প্রায় তার শার্ট ছিঁড়ে ফেলেছিল।

শাহরুখ খান


শেয়ার করার পর থেকে, পোস্টটি ১২৪ হাজার লাইক এবং টন প্রতিক্রিয়া অর্জন করেছে। যদিও কেউ কেউ এই অদ্ভুত সাদৃশ্য দেখে হতবাক হয়েছিলেন, অন্যরা কাদরির কথার অনুরণন করেছিলেন এবং মন্তব্য করেছিলেন যে ভক্তরা ভিড় না করে এমন জায়গায় যেতে SRK এর পক্ষে কতটা কঠিন হয়।

আপনি কি এখনও প্রসেস করছেন যে SRK এবং ইব্রাহিম কাদরি দেখতে কেমন? সত্যি কথা বলতে কী আমাদেরও ঘোর কাটেনি। আর আমরাও পার্থক্য বের করতে পারছি না। কিন্তু আশ্চর্যজনকভাবে তিনি শাহরুখ নন, এটা আমাদের মেনে নিতে হচ্ছে। কী আর করবেন? আপনারাও মেনে নিন। তাতেই শান্তি।

 

Advertisement