scorecardresearch
 

Viral : একজন ভারতীয়, অপরজন কোরিয়ান; পুষ্পার গানে নেচে ফাটিয়ে দিলেন

পুষ্পা ছবির 'সামি সামি' গানে নাচতে দেখা যাচ্ছে দুই মহিলাকে, যাঁদের একজব ভারতীয় এবং অপর জন দক্ষিণ কোরিয়ার। ভিডিওটিতে দক্ষিণ কোরিয়ার যে মহিলাকে দেখা যাচ্ছে তাঁর নাম জিওন ( Jiwon)। দুই মহিলাকেই শাড়ি পরে নাচতে দেখা গিয়েছ ভিডিওতে। 

Advertisement
পুষ্পা ছবির গানে নাচলেন দুই মহিলা পুষ্পা ছবির গানে নাচলেন দুই মহিলা
হাইলাইটস
  • 'সামি সামি' গানে নাচলেন দুই মহিলা
  • সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল
  • নাচের প্রশংসা নেটিজেনদের

আল্লু অর্জুন অভিনীত পুষ্পা: দ্য রাইজ (Pushpa: The Rise) ছবিটি কতটা জনপ্রিয় হয়েছে তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। গতবছর মুক্তি পেলেও এখনও দর্শকরা মজে রয়েছেন ছবিটিতে। গান থেকে শুরু করে সংলাপ, সবই মন কেড়েছে দর্শকদের। অনেকে ছবিটির গান ও সংলাপের সঙ্গে বিভিন্ন ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন। সেগুলির মধ্যে বেশকয়েকটি ভাইরালও হয়েছ। এবার তেমনই আরও একটি ভিডিও ভাইরাল (Viral) হল সোশ্যাল মিডিয়ায়। 

ভিডিওটিতে (Video) পুষ্পা ছবির 'সামি সামি' গানে নাচতে দেখা যাচ্ছে দুই মহিলাকে, যাঁদের একজব ভারতীয় এবং অপর জন দক্ষিণ কোরিয়ার। ভিডিওটিতে দক্ষিণ কোরিয়ার যে মহিলাকে দেখা যাচ্ছে তাঁর নাম জিওন ( Jiwon)। দুই মহিলাকেই শাড়ি পরে নাচতে দেখা গিয়েছ ভিডিওতে। 

এখনও পর্যন্ত ৬১ হাজারেরও বেশি ভিউস এসেছে ভিডিওটিতে। লাইক করেছেন সাড়ে তিন হাজারেরও বেশি ইউজার। দুই মহিলার নাচ মন জয় করেছে নেটিজেনদের। ভিডিওটিতে কমেন্ট করে সেই কথাও জানিয়েওছেন তাঁরা।

প্রসঙ্গত, সাধারণ ইউজারদের পাশাপাশি অনেক সেলেবও পুষ্পা ছবির গান ও ডায়লগের সঙ্গে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করেছেন। 

আরও পড়ুনচাহালের মুখে পুষ্পার ডায়লগ, ভিডিও দেখে নেটিজেনরা যা বললেন... 

Advertisement

 

Advertisement