scorecardresearch
 

Viral Video : WFH করে অফিসে যেতে নারাজ যুবতী, ভাইরাল ভিডিও ঘিরে কী বলছেন তিনি

ইনস্টাগ্রামে একটা ভিডিও পোস্ট। রাতারাতি সোশ্যাল মিডিয়ার নজরে চলে এলেন হারজস শেঠি। WFH নিয়ে সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছিলেন তিনি। সেখানে মজার ছলে হারজস বলেন, তাকে ফের অফিস যেতে বলা হয়েছে। WFH তার খুব ভালোভাবে দিন যাচ্ছিল। আচমকা এভাবে অফিসে ডাকার মানে কী।

Advertisement
ভাইরাল ভিডিওর সেই যুবতী। ছবি-ইন্ডিয়া টুডে ভাইরাল ভিডিওর সেই যুবতী। ছবি-ইন্ডিয়া টুডে
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও
  • WFH করে অফিসে যেতে নারাজ যুবতী
  • সাক্ষাৎকারে ভাইরাল যুবতীর

ইনস্টাগ্রামে একটা ভিডিও পোস্ট। রাতারাতি সোশ্যাল মিডিয়ার নজরে চলে এলেন হারজস শেঠি। WFH নিয়ে সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছিলেন তিনি। সেখানে মজার ছলে হারজস বলেন, তাকে ফের অফিস যেতে বলা হয়েছে। WFH তার খুব ভালোভাবে দিন যাচ্ছিল। আচমকা এভাবে অফিসে ডাকার মানে কী। ঘরের পোশাকেই তিনি অভ্যস্ত হয়ে গিয়েছেন। মজার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

আর এই ভাইরাল ভিডিওর দৌলতেই এখন সবার নজরে চলে এসেছেন হারজস। ইন্ডিয়া টুডেকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এমন অনেক কিছু নিয় মুখ খুললেন তিনি। 

কী বলছেন হারজস

হারজস বলেন, আমি খুবই সাধারণ ঘরের মধ্যবিত্ত পরিবারের মেয়ে, গুরগাঁওতে থাকি। আমি নেহাত মজার ছলে ইনস্টাগ্রামে ভিডিওটা আপলোড করেছিলাম। ১৫দিন আগে পোস্ট করেছিলাম। আচমকা দেখি এটা ভাইরাল হয়ে গিয়েছে। আমার ফলোয়ার ছিল ৬০০ জন। সেখান থেকে বেড়ে এখন কয়েক হাজার হয়ে গিয়েছে। আমি কখনই ভাবতে পারিনি, আমার ভিডিও এভাবে ভাইরাল হবে।

আরও পড়ুন, ক্রেতা ভাঙানো নিয়ে ধুন্ধুমার, উত্তরপ্রদেশে খোঁজ মিলল 'আইনস্টাইন' চাটওয়ালার, ছবি Viral

ভাইরাল ভিডিও

হারজস সেই সঙ্গে এটাও বলেন, আমি দ্রুত অফিসে ফিরতে চাই। আমার অফিসের বসরাও সেটা জানেন। কিন্তু তারা আমায় এখনও আসতে বলেননি। তারা শুধুমাত্র একটা সার্ভে করছিলেন।  সেখানে বলা হচ্ছিল, এখন অফিসে গিয়ে কাজের বিষয়ে কতটা আগ্রহী।  কিন্তু এটা সত্যি আমাদের সকলকে একসময়ে অফিসে কাজ করতে যেতে হবে।১ মিনিট ৩৮ সেকেন্ডের এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওটি কয়েক হাজার লাইক হয়েছে। সেইসঙ্গে ব্যাপক শেয়ার হয়েছে। এভাবে সাধারণ একটা ভিডিও যে ভাইরাল হয়ে যাবে তা ভাবতেও পারেননি তিনি। নেটিজেনদের মধ্যে খুব জনপ্রিয় হয়েছে হারজসের ভিডিওটা। অনেকের দাবি, হারজস মজার ছলে হলেও সবার মনের কথা বলেছেন। কারণ টানা লকডাউনের জেরে টানা বাড়িতে কাজ করে কার্যত সেটাই অভ্যাস হয়ে গিয়েছে সকলের। 

Advertisement

Advertisement