scorecardresearch
 

স্বামীর কমোড থেকে বের হলো iphone 12, দশ বছর ধরে খুঁজছিলেন স্ত্রী

স্বামীর টয়লেটের কমোড এর থেকে পাওয়া গেল দশ বছর আগে স্ত্রীর হারানো আইফোন ১২। তারপর যা হলো, তা বিস্তারিত শেয়ার করা হলো ফেসবুকে। আপনারাও শরিক হয়ে যান সেই গল্পের।

Advertisement
কমোড থেকে বের হলো আইফোন ১২ কমোড থেকে বের হলো আইফোন ১২
হাইলাইটস
  • দশ বছর আগে হারানো আইফোন উদ্ধার
  • স্বামীর কমোড থেকে উদ্ধার ফোন
  • খুশিতে আত্মহারা মহিলা
iphone found in a commode: দশ বছর আগে হারিয়ে গিয়েছিল আইফোন। বহু খুঁজেও পাওয়া যায়নি। পাবেন কী করে? আসলে যেখানে খুঁজেছেন সেখানে ছিল না। যেখানে খোঁজেননি। সেখানে খোঁজার কথা নয়। তাই পাননি। কিন্তু আচমকা দশ বছর পর সেই ফোন উদ্ধার হলে কেমন লাগবেন আপনার? আর তা যদি হয় আইফোন!

খুশি লাফিয়ে ওঠার কথা। হয়েছেও তাই। যখন মহিলা বছর আগে হারিয়ে যাওয়া অ্যাপেল আইফোন খুঁজে পান। এই আইফোন তাঁর স্বামীর টয়লেটের কমোড এর থেকে পাওয়া যায়। মহিলা আইফোন হারানোর পর দশ বছর পরে তা পাওয়ার পুরনো কাহিনী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। রিপোর্ট অনুযায়ী আমেরিকা এই মহিলার নাম বেকি বেকম্যান(BECKY BECKMAN) তিনি ফেসবুকে জানিয়েছেন যে, ২০১২ সালে হ্যালোইন পার্টির সময়ে তার আইফোন টুয়েলভ কোথায় হারিয়ে গিয়েছিল। হাজারবার বলার পরেও সেটি পাওয়া যায়নি। এতে তিনি হতাশ হয়ে পড়েন এবং আইফোন খোঁজা এক সময় বন্ধ করে দেন।

১০ বছর পরে টয়লেট থেকে বের হলো মোবাইল

বেকির আইফোন হারিয়ে গিয়েছিল প্রায় ১০ বছর আগে। কিন্তু কয়েকদিন আগেই আচমকা তার স্বামীর টয়লেটের কমোড থেকে এটি আবিষ্কার হয়। আসলে কয়েক দিন আগে আমি টয়লেটে গিয়েছিলেন তিনি। সেখানে তিনি কমোড ফ্লাশ করার সময় বুঝতে পারেন যে সেখানে ভেতরে শক্ত কিছু জিনিস আটকে রয়েছে। অংশটি বাড়ি খাচ্ছে জলের সঙ্গে। তিনি বিষয়টি একটু গভীরে গিয়ে খোঁজখবর করার চেষ্টা করেন এবং হতে পারে টয়লেটের মুখ বন্ধ হয়ে যেতে পারে, সে কারণে তিনি সেটি ভালো করে দেখতে যান এবং তারপর তার হাতে যা উঠে আসে, তাতে তিনি তাজ্জব হয়ে যান।

ফেসবুকে শেয়ার হলো গোটা আইফোন কাহিনী

আসলে তার হারিয়ে যাওয়া ১০ বছর পুরনো মোবাইলটি উদ্ধার করেন। যখন জানতে পারেন তাঁর স্ত্রী, তখন তিনি খুশিতে লাফিয়ে ওঠেন। তিনি কোমড থেকে আইফোন পাওয়ার পর তার ছবি ফেসবুকে শেয়ার করে দেন এবং সেখানে তিনি জানান, মোবাইলটি ১০ বছর ধরে আটকে ছিল। হাজার হাজার লোক পোস্টে কমেন্ট করে চলেছেন।

Advertisement

 

Advertisement