scorecardresearch
 

এত গরম! গোটা মণ্ডপ মাথায় হাঁটা শুরু করল বিয়ের শোভাযাত্রা, Viral ভিডিও

উদ্ভাবনী ক্ষমতার চূড়ান্ত। এত গরম! গোটা মণ্ডপ মাথায় হাঁটা শুরু করল বিয়ের শোভাযাত্রা, Viral হল ভিডিও। কেউ তারিফ করছেন, তো কেউ হতবাক।

অবাক বারাত অবাক বারাত
হাইলাইটস
  • গরম থেকে বাঁচতে মণ্ডপ শুদ্ধ হাঁটা শুরু করল শোভাযাত্রা
  • অবাক শোভাযাত্রা দেখে অবাক নেটিজেনরা
  • টুইটারে এখন ট্রেন্ডিং এই ভিডিও

উপরে শামিয়ানা। নীচে একদল নাচছে, গাইছে। আর গোটা মণ্ডপটাই হেঁটে চলেছে রাস্তা দিয়ে। ব্যপার দেখে চক্ষু চড়কগাছ গোটা দেশের। বিয়ের শোভাযাত্রা যাচ্ছে চড়া গরমের মধ্য দিয়ে। অথচ রোদ গায়ে লাগছে না। তারিফ না করে উপায় আছে কী!

মুদ্রাস্ফীতি বা বেকারত্বের হতাশা। ভারতীয় বিবাহের অস্তিত্ব কখনই বন্ধ হবে না। ব্যান্ড, বাজা, বারাত সিনেমার এই সংলাপটি সময়ের পরীক্ষায় দাঁড়িয়েছে এবং এখনও খুব সত্য। এখন, টুইটারে শেয়ার করা একটি ভিডিও মানুষকে বিমোহিত করেছে এবং এটি একটি চমত্কার "শাদি কা বারাত" সম্পর্কিত।

দেবযানী কোহলি নামে এক মহিলা টুইটারে শেয়ার করেছেন, ভিডিওটি। এতে দেখা যাচ্ছে, একটি বিয়ের মিছিল রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। বারাতিদের উপরে একটি প্যান্ডেল রাখা হয় কারণ তাদের নাচতে এবং মজা করতে দেখা যায়। “এ কারণেই ভারতকে উদ্ভাবনের দেশ বা সহজভাবে বলা হয়। 'বারাত' চলাকালীন হিটওয়েভকে হারাতে 'জুগাড়' বা হ্যাক উপায় খুঁজে পেয়েছেন ওই পরিবার।

ভারতীয়রা একটি সমাধান খুঁজে পেয়েছে," ক্যাপশন পড়ুন।

দেখা যাক:


ভিডিওটি ১৭ হাজারেরও বেশি ভিউ এবং নেটিজেনদের কাছ থেকে প্রচুর প্রতিক্রিয়া অর্জন করেছে ৷ উদ্ভাবনী পদ্ধতিতে লোকেরা বিস্মিত হয়েছিল এবং নির্দেশ করেছিল যে ভারতীয় বিবাহগুলি জুগাড়ের এই জাতীয় কৌশলগুলি প্রদর্শনের জন্য সেরা জায়গা।

আপনি এই ভিডিও সম্পর্কে কি মনে করেন?