scorecardresearch
 

মুহূর্তে ভাইরাল জো বাইডেন, কমলা হ্যারিস এবং ওবামার নাচের ভিডিয়ো

স্পুফ ভিডিয়োয় দেখা যাচ্ছে জো বাইডেন, কমলা হ্যারিস, বারাক ওবামা ও মিশেল ওবামা নাচ করছেন লুজ ইয়ো জব গানে। মুহুর্তে ভাইরাল সেই ভিডিয়ো।

Advertisement
ভাইরাল ওবামা-বাইডেনের নাচের ভিডিয়ো ভাইরাল ওবামা-বাইডেনের নাচের ভিডিয়ো
হাইলাইটস
  • ভাইরাল হল বাইডেন, হ্যারিসদের স্পুফ ভিডিয়ো
  • জো বাইডেন, কমলা হ্যারিস, বারাক ওবামা ও মিশেল ওবামা লুজ ইয়ো জব গানে নাচছেন
  • হাসির রোল নেটদুনিয়ায়

সম্প্রতি ঘোষণা হয়েছে আমেরিকার প্রেসিডেন্সিয়াল ভোটে জিতে মার্কিন প্রেসিডেন্ট হচ্ছেন জন বাইডেন এবং ভাইস প্রেসিডেন্ট হতে চলেছেন কমলা হ্যারিস। এই খবরেই সরগরম বিশ্ব। ট্যুইটারে ট্রোল হচ্ছেন ডোনাল্ড ট্রাম্প। এ সবের মধ্যেই ভাইরাল হল বাইডেন, হ্যারিসদের স্পুফ ভিডিয়ো। 

মিমি ও জোকসের পাশাপাশি ভাইরাল ভিডিয়ো। সম্প্রতি ট্যুইটারে ভাইরাল হয়েছে জো বাইডেন, কমলা হ্যারিস, বারাক ওবামা ও মিশেল ওবামা লুজ ইয়ো জব গানে নাচের ভিডিয়ো। বিশ্বাস করুন ভিডিয়ো দেখার পর হাসি আটকাতে পারবেন না। 

সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এই ভিডিয়ো। দেখা যাচ্ছে পোডিয়ামে এসে জন বাইডেন বলছেন, আমার একটা কথা বলার আছে। তারপরেই ফোনে কিছু একটা দেখছেন। কিছুক্ষণের মধ্যেই হেসে উঠলেন এবং লুজ ইয়ো জব গান চালালেন ডিজে। গানটি ইঙ্গিত করছে জো বাইডেনের কাছে ডোনান্ড ট্রাম্পের প্রেসিডেন্ট পদ হারার দিকেই। 

 

গানটি বেজে ওঠার পরই বারাক ওবামা নাচতে শুরু করলেন। নানা ভিডিয়ো ক্লিপে দেখা যাচ্ছে জন লেইস, কমাল হ্যারিস, মিশেল ওবামাও পা মেলাচ্ছেন তালে তালে। তবে মূল ভিডিয়োটি সেপ্টেম্বরের, ফ্লোরিডায় হেরিটেজ মাসে তোলা। 
 

Advertisement

Advertisement