scorecardresearch
 

রেলওয়ে স্টেশন থেকে শপিং মল, প্রকাশ্যে ডান্স করে ভাইরাল কলকাতার এই যুবতী

রেলওয়ে স্টেশন, খোলা রাস্তা, হাটে -বাজারে, যেকোনও জায়গায় নাচের মুভসে নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই ভাইরাল গার্ল। দিনকয়েক আগেই রেলওয়ে প্ল্যাটফর্মে 'সাত সমুন্দর পার' গানে নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তার আগে শপিং মলে ট্রেন্ডিং রিলসও কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

Advertisement
নাচের মুভসে নেটদুনিয়া কাঁপাচ্ছেন কলকাতা সহেলি নাচের মুভসে নেটদুনিয়া কাঁপাচ্ছেন কলকাতা সহেলি
হাইলাইটস
  • যেকোনও জায়গায় নাচের মুভসে নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই ভাইরাল গার্ল
  • কলকাতা শহর থেকে শহরতলি, অনেক স্টেশনেই ঘুরে ঘুরে নাচতে দেখা গেছে তাঁকে
  • এই ভাইরাল গার্লের নাম সহেলি রুদ্র

রেলওয়ে স্টেশন, খোলা রাস্তা, হাটে -বাজারে, যেকোনও জায়গায় নাচের মুভসে নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই ভাইরাল গার্ল। দিনকয়েক আগেই রেলওয়ে প্ল্যাটফর্মে 'সাত সমুন্দর পার' গানে নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তার আগে শপিং মলে ট্রেন্ডিং রিলসও কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন। এই ভাইরাল গার্লের নাম সহেলি রুদ্র (Saheli Rudra)। কলকাতা শহর থেকে শহরতলি, অনেক স্টেশনেই ঘুরে ঘুরে নাচতে দেখা গেছে তাঁকে।

ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের সহেলির নাচ বেশ পছন্দের। 'সাত সমুন্দর পার'-এর রিমিক্স ট্র্যাকে নাচতে দেখা যায় সহেলিকে। দর্শকদের ভিড় লেগে যায় তাঁকে দেখতে। তাঁর আত্মবিশ্বাস নেটাগরিকদের বেশি নজর কাড়ে। সহেলির প্রোফাইলেই দেখা যাবে কত ভালোবাসা পান তিনি। 'সাত সমুন্দর পার' নাচের ভিডিওটি ইতিমধ্যে ১.৫ মিলিয়ন লাইক এবং ২০ হাজারেরও বেশি কমেন্ট পেয়েছে।

দেখুন সহেলির নাচের ভাইরাল ভিডিও-

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saheli Rudra | Influencer (@_sahelirudra_)

Advertisement

ভাইরাল হওয়া এই ভিডিওতে তাঁকে দেখা যায় মাস্ক পরেই নাচতে। তাঁর চিত্তাকর্ষক নাচ দেখতে ভিড় জমে যায় আশেপাশেও। ভিডিওটি প্রায় ২৫ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। 

'সাত সমুন্দর পার'-এর এই গানে দিব্যা ভারতী এবং সানি দেওলকে দেখা যায়। গানটি আজও সমান জনপ্রিয়তা ধরে রেখেছে।

Advertisement