scorecardresearch
 

সিংহেরও পা পিছলে যায় ! ভাইরাল ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

জঙ্গলের রাজারও পা পিছলোয় ! মুনিনাঞ্চ মতিভ্রমের মতো দুটি সিংহের কাণ্ডকারখানা দেখে হেসে খুন নেটিজেনরা। এক সিংহী পা পিছলে জলে পড়ে গেল। যা দেখে কমেন্ট, টিপ্পনীর বন্যা।

Advertisement
পশুরাজের পা পিছলাল, হেসে খুন নেটিজেনরা পশুরাজের পা পিছলাল, হেসে খুন নেটিজেনরা
হাইলাইটস
  • পা পিছলে জলে পড়ল সিংহী
  • সিংহীর বিপত্তিতে উদ্বিগ্ন সিংহ
  • কিছুই হয়নি এমন ভাব সিংহীর

২০১৮ সালের একটি ভিডিও আচমকা ভাইরাল হয়ে গিয়েছে। ইন্টারনেটে তিন বছর পর এই ভিডিওটি এখন মারাত্মক ভাইরাল। দুটি সিংহের কাজকর্ম দেখে চোখ কপালে উঠে গিয়েছে নেটিজেনদের।

সিংহর কাণ্ডকারখানা

ছোট্ট একটি ভিডিও ক্লিপ টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন হপকিনস বিআরএফসি২১(Hopkins Brfc21)।এটি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে এবং এটি ৯ হাজার বার দেখা হয়েছে। কয়েক মুহূর্তের মধ্যেই এই মজার ভিডিওটি একটি জার্মান চিড়িয়াখানার বলে জানা গিয়েছে।

পা পিছলে জলে

ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে, দুটি সিংহ একটি জলাধার এর পাশ দিয়ে হেঁটে আসছে। এই সময় একটি সিংহী পা পিছলে ভারসাম্য হারিয়ে জলের মধ্যে পড়ে যায়। তাই দেখে সঙ্গী সিংহ উদ্বিগ্ন মুখে তার পাশে পাশে যেতে থাকে। যদিও সে জলে নামে না। এটা দেখে শকিং মনে হলেও কিছুক্ষণের মধ্যে জলে পড়ে যাওয়া সিংহীটি কোনও মতে সাঁতার কেটে জলের অন্য প্রান্তে চলে যায়।

সাঁতার কেটে ডাঙায়

ধীরে সুস্থে সাঁতার কেটে তৈরি করা আর্টিফিশিয়াল লেক-এ পৌঁছায়। তার যে বন্ধু সিংহটি ছিল তার দিকেও ফিরেও চায় না। ভাবখানা এমন, এমনিই স্নান সেরে নিলাম। এতে উদ্বেগের কি আছে ? তার ভাবখানা দেখে হেসে গড়িয়ে পড়েছেন নেটিজেনরা।

নেটিজেনদের মধ্যে জোর চর্চা

এরই মধ্যে গোটা বিশ্বে তাকে নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। কি ভাবছে সিংহীটি। এটা নিয়েই শুরু হয়েছে চুূলচেরা বিশ্লেষণ। একজন লিখেছেন, Pride comes before a fall ... ". আর একজন লিখেছেন, Unnatural surroundings and people lead to a fall ....। একজন বলছেন, Bless himGrinning face with smiling eyes❤ Glad he knew the way out. Lovely to see the cobcern from his mate. I'd have been to busy laughing if one of my mates had fallen in Rolling on the floor laughingভিডিওটি সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া ইউজাররা এটি শেয়ার করতে শুরু করে দিয়েছেন মুহূর্তের মধ্যেই। পাশাপাশি কমেন্ট এবং টিপ্পনী তো রয়েইছে।

Advertisement

 

Advertisement