scorecardresearch
 

জিরাফ শিকার করতে গেছিল সিংহের দল, কী ঘটল দেখুন, VIDEO VIRAL

একা একটি জিরাফ। আর কিছু সিংহ। একটি ভিডিও ভাইরাল হয়েছে। সিংহের দল আক্রমণের চেষ্টা করছে জিরাফটিকে। আর বারংবার লাথি খেয়ে ছিটকে পড়ছে সিংহের দল। এরপর কী হল দেখুন গায়ে কাঁটা দেওয়া ভিডিও।

Advertisement
ভাইরাল ভিডিও ভাইরাল ভিডিও
হাইলাইটস
  • একা জিরাফ এবং একাধিক সিংহের ভিডিও ভাইরাল
  • জিরাফের লাথি খেয়ে ছিটকে পড়ল সিংহের দল
  • এরপর কী হল দেখুন, ভাবতে পারবেন না

প্রাণীদের রাজ্য একটি আকর্ষণীয় এবং স্বতন্ত্র বাস্তুতন্ত্র। শিকারী শিকার ধরার চেষ্টা করছে এমন অসংখ্য ভিডিও আমরা দেখেছি। প্রতিবারই খুব অবাক এবং নতুন লাগে। সহজেই বিস্মিত করে তুলতে পারে আমাদের। সাধারণত, বাঘ, সিংহ এবং চিতার মতো বড় বিড়ালরা খুব সহজেই শিকার ধরতে পারে। তবে এমন বেশ কয়েকটি ভিডিও রয়েছে যেখানে এই জঙ্গল শিকারীদের তাদের শিকার ধরতে গিয়ে বেগ পেতে হয় এবং সঙ্গে কঠিন সময় পার করতে হয়।

সিংহের দলকে জবরদস্ত লাথি জিরাফের

সাহসী জিরাফের এই ভিডিওটির মতোই। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি প্রাপ্তবয়স্ক জিরাফ সিংহের অহংকার দূর করার চেষ্টা করছে। ভিডিওটি চলার সঙ্গেই, উত্তেজিত জিরাফটি সিংহগুলিকে হিংস্রভাবে লাথি মেরে ফেলে দেয়। যেগুলি লাফ দেওয়ার চেষ্টা করছিল এবং পিছন থেকে নখরে ধরতে চাইছিল। দৃশ্যটি আপনাকে একটি চলচ্চিত্রের নায়কের কথা মনে করিয়ে দিতে পারে যা একসাথে অনেক ভিলেনের সাথে লড়াই করার চেষ্টা করছে।

দেখা যাক:

ভিডিওটি ২০ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে এবং মানুষকে হতবাক করেছে। যাই হোক, অনেকেই হতাশ হয়েছিলেন কারণ শেষ ফলাফলের বেশ কিছুক্ষণ আগে ভিডিওটি শেষ হয়েছিল এবং লড়াইয়ে কে জিতেছে তা নির্ধারণ করা কঠিন ছিল। মন্তব্য বিভাগে অনেক লোক সাহসী জিরাফের জন্য উল্লাস করছিল।

Advertisement

আপনি এই ভিডিও সম্পর্কে কি মনে করেন?

 

Advertisement