scorecardresearch
 

Long Distance Relationship : বছরে ৬ মাস স্বামীর থেকে দূরে থাকতে হয় বধূকে, সে কাহিনি VIRAL

Long Distance Relationship: একজন বিবাহিত মহিলা তার প্রেমের গল্প 'linkedin.com'-এ শেয়ার করেছেন। যা ভাইরাল হয়েছে। আসলে ওই নারীর স্বামী মার্চেন্ট নেভিতে চাকরি করেন। এ কারণে স্বামী-স্ত্রী ৬ মাস আলাদা থাকেন। মার্চেন্ট নেভিতে চাকরির সুবাদে স্বামীকে দীর্ঘদিন বাড়ি থেকে দূরে থাকতে হয়।

বিদুষী শ্রীবাস্তব এবং সিমরনজিৎ সিং সান্ধুর প্রেমকাহিনি ভাইরাল হয়েছে। ছবি সৌজন্য: লিঙ্কডইন বিদুষী শ্রীবাস্তব এবং সিমরনজিৎ সিং সান্ধুর প্রেমকাহিনি ভাইরাল হয়েছে। ছবি সৌজন্য: লিঙ্কডইন
হাইলাইটস
  • একজন বিবাহিত মহিলা তার প্রেমের গল্প 'linkedin.com'-এ শেয়ার করেছেন
  • যা ভাইরাল হয়েছে
  • চাকরির সুবাদে স্বামীকে দীর্ঘদিন বাড়ি থেকে দূরে থাকতে হয়

Long Distance Relationship: একজন বিবাহিত মহিলা তার প্রেমের গল্প 'linkedin.com'-এ শেয়ার করেছেন। যা ভাইরাল হয়েছে। আসলে ওই নারীর স্বামী মার্চেন্ট নেভিতে চাকরি করেন। এ কারণে স্বামী-স্ত্রী ৬ মাস আলাদা থাকেন। মার্চেন্ট নেভিতে চাকরির সুবাদে স্বামীকে দীর্ঘদিন বাড়ি থেকে দূরে থাকতে হয়।

আরও জেনে নিই
বিদুষী শ্রীবাস্তব একজন মার্কেটিং প্রফেশনাল হিসেবে কাজ করেন। আর তাঁর স্বামী সিমরনজিৎ সিং সান্ধু মার্চেন্ট নেভিতে রয়েছেন। বিদুষী লিখেছেন যে আমরা সেই-সব মানুষদের জন্য একটি উদাহরণ হতে পারি, যাঁরা মনে করেন যে মার্কেটিং পেশাদার এবং সেলর ভাল দম্পতি হতে পারে না।

তিনি আরও লিখেছেন
বিদুষী আরও লিখেছেন যে, আমরা দুজনেই ৬ মাস একে অপরের থেকে দূরে থাকি। তার মতো হাজার হাজার দম্পতি রয়েছেন, যাঁরা একে অপরের থেকে আলাদা।

স্যাটেলাইট নেটওয়ার্কের মাধ্যমে কথা বলা
তিনি লিখেছেন যে তাঁর স্বামী ১৮২ দিন একসঙ্গে থাকার পর এখন চলে যাচ্ছেন। আমাদের দুজনকে ৬ মাস একে অপরের থেকে দূরে থাকতে হবে। কিন্তু, প্রতিদিন আমরা একে অপরের জীবনের সঙ্গে সম্পর্কিত আপডেট জানি। দিনে একবার 'স্যাটেলাইট নেটওয়ার্কে' কথা বলি। অনেক সময় খারাপ নেটওয়ার্কের কারণে যোগাযোগ করা সম্ভব হয় না।

"আমি তাঁকে আমার কাজের গল্প বলি এবং ও আমাকে সমুদ্রের জগতের গল্প বলে। আমাদের কাজ করার সময় টাইম জোনও আলাদা। এমন পরিস্থিতিতে আমরা যদি দিনে একবার ভিডিও কলে কথা বলি, তা একদিন যেন পূর্ণ হয়ে যায়।" লিখেছেন তিনি।

আরও পড়ুন: বক্সায় রয়্যাল বেঙ্গলের দেখা, নিরাপত্তার জন্য বন্ধ থাকছে জাঙ্গল সাফারি

আরও পড়ুন: প্রেমে ধাক্কা খেয়ে আত্মঘাতী TMC কাউন্সিলর, সঙ্গী UP থেকে পাকড়াও

আরও পড়ুন: কলেজ ছাত্রীকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা! তোলপাড় দাশনগর

যদিও আমরা দু'জনেই একে অপরের থেকে ৬ মাস আলাদা থাকি। কিন্তু একটা ভাল কথা হল আমরা আবার ৬ মাস একসঙ্গে কাটাই। সিমরনজিৎ সিং সান্ধুও স্ত্রী বিদুষীর পোস্টে আবেগঘন প্রতিক্রিয়া দিয়েছেন।

Long Distance Relationship Merchant Navy Sailor wife love story viral

তিনি লিখেছেন, আমি গর্বের সঙ্গে বলতে পারি যে তুমি আমার স্ত্রী। একজন মহিলা হিসাবে তুমি সেলরের অসুবিধাগুলি বুঝতে পারো। এটা আমার পেশা জীবনে আমাকে অনেক সাপোর্ট দেয়।

বিয়ের তিন মাস পর স্বামী চলে যায়
অনেক নেট ইউজার বা ব্যবহারকারীর প্রতিক্রিয়াও এসেছে এই পোস্টে। অনেক ব্যবহারকারী ছিল যাদের অভিজ্ঞতা বিদূষীর মতোই। বিডি নাথানি লিখেছেন, আমি গর্বিত যে আপনারা দু'জনেই 'লং ডিসটেন্স রিলেশনশিপ' উপভোগ করছেন। আপনার সম্পর্ক ৬ মাস ডিজিটাল এবং ৬ মাস সামনাসামনি ফিজিক্যাল। এমন পরিস্থিতিতে এই সম্পর্ককে ফিজিট্যাল সম্পর্কও বলা যেতে পারে।

নিমিতা সিং নামে এক ব্যবহারকারী লিখেছেন, আজকের যুগে প্রযুক্তির সুবাদে মানুষ একে অপরের সঙ্গে যুক্ত। অ্যাডভোকেট স্বর্ণিমা তোমর লিখেছেন, তাঁর স্বামীও মার্চেন্ট নেভিতে একজন ইঞ্জিনিয়ার। চার মাস আগে বিয়ে করেছেন। কিন্তু তিন মাস পর তিনি দীর্ঘ সমুদ্র যাত্রায় চলে যান।