scorecardresearch
 

Tornado Rushed AT Assam: অসমের বরপেটায় আছড়ে পড়ল Tornado, দেখুন হাড়হিম ভিডিও

অশনির আশঙ্কায় ভুগছে গোটা দেশ। সতর্কতা জারি করা হয়েছে আবহাওয়া দফতরের তরফে। এরই মধ্য়ে অসমের বরপেটায় আছড়ে পড়ল Tornado। দেখুন হাড়হিম ভিডিও। বাসিন্দাদের কাতর আবেদন।

Advertisement
অসমের বরপেটায় আছড়ে পড়ল টর্নেডো, দেখুন হাড়হিম ভিডিও অসমের বরপেটায় আছড়ে পড়ল টর্নেডো, দেখুন হাড়হিম ভিডিও
হাইলাইটস
  • অসমের বরপেটায় টর্নেডো
  • ভিডিওতে বাসিন্দাদের আর্ত চিৎকার

শনিবার সকালে অসমের বরপেটা জেলার চেঙ্গায় একটি কম তীব্রতার টর্নেডো আঘাত হানে। এখনও পর্যন্ত কোনও হতাহতের বা সম্পত্তির ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। তবে ভিডিওটি ভাইরাল হয়েছে।

স্থানীয় এক গ্রামবাসী এই ভিডিওটি তুলেছিলেন। পরে তিনি এটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। তারপর ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিশেষ করে ঘূর্ণিঝড় অশনি আছড়ে পড়ার আশঙ্কা ও সতর্কবার্তা থাকায় এই মাঝারি মানের ভিডিওটিও ভাইরাল হয়ে যায়। তবে মাঝারি হলেও ভিডিও দেখলে খানিকটা হলেও ভয় ধরাবে।

এখানে দেখুন


দক্ষিণ আন্দামান সাগরে নিম্নচাপ অঞ্চলের জন্য আইএমডি সতর্কবার্তা

ভারতের আবহাওয়া বিভাগ (আইএমডি) শুক্রবার দক্ষিণ আন্দামান সাগর এবং তৎসংলগ্ন দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ এলাকা তৈরি হওয়ার পরে সতর্কতামূলক ব্যবস্থা জারি করেছে। আইএমডি অনুসারে, আবহাওয়া ব্যবস্থা ৮ মে সন্ধ্যার মধ্যে একটি ঘূর্ণিঝড়ে পরিণত হওয়ার সম্ভাবনা রয়েছে।

সিস্টেমটি আগামী সপ্তাহের শুরুতে অন্ধ্রপ্রদেশ-ওড়িশার উপকূলে পৌঁছবে বলে আশা করা হচ্ছে এবং পূর্ব উপকূলের রাজ্যগুলিতে ভারী বৃষ্টিপাত হবে৷

 

Advertisement