scorecardresearch
 

Mahua Moitra : 'কেন ফোন নম্বর দেব?' Decathlon ট্যাগ করে ট্যুইট ক্ষুব্ধ মহুয়ার

কেন ক্ষুব্ধ হলেন মহুয়া মৈত্র? জানা গিয়েছে দিল্লি-এনসিআর-এর আনসাল প্লাজায় ডেকাথলনের (Decathlon Delhi NCR) স্টোরে নিজের বাবার জন্য ট্রাউজার কিনতে যান তৃণমূল সাংসদ। কেনাকাটার পর বিলিং কাউন্টারে তাঁর মোবাইল নম্বর ও ইমেল আইডি চাওয়া হয়। তাতেই অসন্তুষ্ট হন মহুয়া এবং নিজের ফোন নম্বর ও ইমেল আইডি দিতে অস্বীকার করেন। 

Advertisement
মহুয়া মৈত্র মহুয়া মৈত্র
হাইলাইটস
  • ডেকাথলনের বিরুদ্ধে সরব মহুয়া মৈত্র
  • স্টোরে দাঁড়িয়েই করলেন ট্যুইট
  • ট্যুইট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এবার স্পোর্টিং ব্র্র্যান্ড ডেকাথলনের বিরুদ্ধে ট্যুইটারে সরব তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। দোকানে দাঁড়িয়েই ট্যুইট করে নিজের উষ্মা প্রকশ করলেন তৃণমূল সাংসদ (TMC MP Mahua Moitra)। তাঁর ট্যুইটটি ভাইরালও হয় সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু কেন ক্ষুব্ধ হলেন মহুয়া মৈত্র? জানা গিয়েছে দিল্লি-এনসিআর-এর আনসাল প্লাজায় ডেকাথলনের (Decathlon Delhi NCR) স্টোরে নিজের বাবার জন্য ট্রাউজার কিনতে যান তৃণমূল সাংসদ। কেনাকাটার পর বিলিং কাউন্টারে তাঁর মোবাইল নম্বর ও ইমেল আইডি চাওয়া হয়। তাতেই অসন্তুষ্ট হন মহুয়া এবং নিজের ফোন নম্বর ও ইমেল আইডি দিতে অস্বীকার করেন। 

এরপর সরাসরি স্টোরে দাঁড়িয়েই ট্যুইট করেন মহুয়া মৈত্র। ট্যুইটে তিনি লেখেন, "ডেকাথলন ইন্ডিয়া আনসাল প্লাজা থেকে ১,৪৯৯ টাকায় আমার বাবার জন্য ট্রাউজার কিনতে চাই। কিন্তু কেনার জন্য ম্যানেজার আমাকে ফোন নম্বর ও ইমেল আইডি দিতে জোর করেন। দুঃখিত ডেকাথলন, এই জোর দিয়ে আপনারা গোপনীয়তা আইন ও উপভোক্তা আইন লঙ্ঘন করছেন। আমি বর্তমানে স্টোরেই আছি।" 

পোস্টি করার পরেই সেটি ভাইরাল হয় এবং সুপ্রিম কোর্টের এক আইনজীবীর থেকে একটি মেসেজ পান তৃণমূল সাংসদ। সেটির স্ক্রিনশটও নিজের টাইমলাইনে শেয়ার করেন মহুয়া ও লেখেন, "শেষ পর্যন্ত ম্যানেজের নিজের নম্বর দেন এবং বাবার ট্রাউজার সহ আমায় দোকান থেকে বের করেন।"একইসঙ্গে স্টোরের ম্যানেজারের প্রশংসা করলেও  ডেকাথলনের এই বিষয়টি নতুন করে সাজিয়ে তোলা উচিত বলেই কার্যত মনে করেন তিনি।  

আরও পড়ুনসেকেন্ড হ্য়ান্ড আলমারি কিনে ভিতরে ১ কোটি টাকা পেলেন ব্যক্তি, তারপর?

 

Advertisement