scorecardresearch
 

মহিলার রূপে ডেটিংয়ের জন্য পাগল পুরুষরা, বয়স জানতেই ডেট বাতিল, কিন্তু কেন?

রূপ-যৌবন দেখে বোঝা যাবে না, মহিলার বয়স ১৮ না ২৮ না আরও বেশি? তাই টিন এজার থেকে মধ্যবয়স্ক সকলেই তাঁর সঙ্গে ডেট করতে চান, তাঁকে ছুঁয়ে দেখতে চান, কিন্তু বয়স জানতেই পিছিয়ে যান। কেন? কতই বা বয়স তাঁর! জানেন?

Advertisement
খুবসুরত খুবসুরত
হাইলাইটস
  • মহিলার রূপে ডেটিং এর জন্য পাগল পুরুষ
  • মহিলার রূপে ডেটিং এর জন্য পাগল পুরুষরা, বয়স জানতেই ডেট বাতিল, কিন্তু কেন?
  • মহিলা নিজেই করলেন বড় খোলসা

কিছু মানুষ এর ওপর সৌন্দর্য এবং রূপ এতটাই বেশি উপচে পড়ে, যে মনে হয় যে পৃথিবীতে যেন কোনও আশীর্বাদ বা কোনও বরদান হিসেবে এসেছেন। এমন বহু লোকের সঙ্গে আপনি নিশ্চয়ই দেখা করেছেন বা আপনার সঙ্গে দেখা হয়েছে, যাঁদের দেখে এবং তাঁদের সঠিক বয়স অনুমান করা শুধু মুশকিলই নয়, প্রায় অসম্ভব। এক মহিলা জানিয়েছেন যে, তাঁর চেহারার জন্য অন্যদের কাছ থেকে তিনি অনেক বেশি অ্যাটেনশন পান। স্বাভাবিকের তুলনায় অনেকটাই বেশি। অবশ্য তা ততক্ষণ, যতক্ষণ তিনি তাঁর সঠিক বয়স জানেন না।

মহিলা জানিয়েছেন যে বয়সের খবর পাওয়ার আগে অনেকেই তাঁরা সঙ্গে ডেটে যাওয়ার জন্য উচাটন হয়ে ওঠেন। তাঁর রূপ ও যৌবনে মুগ্ধ হয়ে অনেকেই তাঁকে খোলা অফারও দেন। কিন্তু তারপর যখন তিনি তাঁর বয়স জানান, তখন কী হয়! জানিয়েছেন তিনি নিজেই...

মহিলা নিজের সোয়া লাখ এর টিক টক ফলোয়ার্সদের জন্য তৈরি একটা শর্ট ক্লিপ এর মাধ্যমে এই কথা শেয়ার করেছেন। ভিডিওতে মহিলা জানিয়েছেন যে প্রথমবার তাদের দেখে সবাই তাঁর সৌন্দর্যে মোহিত হয়ে পড়েন। তাকে ছুঁতে চান, তাঁকে দেখতে চান, তাঁর সঙ্গে ডেটে যেতে চান। কিন্তু যখন তারা তার আসল বয়স জানতে পারেন। তখন তাঁরা অনেকেই দুই পা পিছিয়ে যান। মহিলাকে দেখে বিশ্বাস হয় না যে তার বয়স আসলে ৪৪ বছর।

Advertisement

টিকটকে মহিলা জানিয়েছেন যে ওই ভিডিওতে এখন পর্যন্ত ৮০ লক্ষ বেশি ভিউজ হয়ে গিয়েছে। মহিলা ভিডিওতে ক্যাপশনে মজাদার আন্দাজে লিখেছেন, কোন বয়স নিয়ে উদাসীন পার্টনারের এক্সপেক্টেশন রাখি না। এই ভিডিওতে এখনো পর্যন্ত ৪৪ হাজারের বেশি কমেন্ট এসেছে।

এক ইউজার লিখেছেন, যে আমার মনে হয় না যে সব পুরুষ এক রকম নয়। যদি একজন মহিলা ভালো পার্সোনালিটি এবং সত্যিকারের মানুষ হিসেবে সামনে আসতে পারেন, তাহলে বয়স কোনও রকম বাধা হতে পারে না। এক অন্য ইউজার লিখেছেন যে বয়স তো সংখ্যা মাত্র। আসলে মানুষের মন এবং হৃদয় গুরুত্ব রাখে।

Advertisement