scorecardresearch
 

'মেয়ে'র স্বামীকে মন সঁপে দিলেন 'মা', প্রয়োজনে মেয়েকে Ditch করতেও রাজি

মেয়ে শুনলেন তাঁর হবু স্বামীকেই পছন্দ মায়ের। এমনকী তাঁর হতে চলা বরকেই মনে প্রাণে স্বামী হিসেবে চান মা। তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের দুঃখ জাহির করে জানিয়েছেন, জীবনে আকাশ ভেঙে পড়েছে।

Advertisement
মেয়ের বরে নজর মায়ের মেয়ের বরে নজর মায়ের
হাইলাইটস
  • মেয়ের স্বামীকেই পছন্দ মায়ের
  • প্রয়োজনে মেয়েকে সরিয়ে বিয়েতেও রাজি
  • জেনেই ভেঙে পড়েছেন মেয়ে

মেয়ের বিয়েতে শামিল হবেন না মা। এমন রাগ কেন ? মায়ের মনের হালের খোঁজ নিতে গিয়ে মেয়ে যা শুনলেন, তাতে তার পায়ের তলা থেকে মাটি সরে গেল।

কি শুনলেন মেয়ে?

মেয়ে শুনলেন তাঁর হবু স্বামীকেই পছন্দ মায়ের। এমনকী তাঁর হতে চলা বরকেই মনে প্রাণে স্বামী হিসেবে চান মা। এমন ঘটনা শোনার পর মেয়ের বিয়ের আনন্দ তো মাটি হলই, মায়ের সঙ্গেও কীভাবে স্বাভাবিক সম্পর্ক রাখবেন তাও বুঝতে পারছেন না। 

আঘাত পেয়েছেন মেয়ে

তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের দুঃখ জাহির করে জানিয়েছেন, তাঁর জীবন শেষ হয়ে গিয়েছে। মা তাঁর প্রেমিক স্বামীকে বিয়ে করতেও রাজি। এমন ঘটনায় তাঁর মনে প্রচণ্ড আঘাত করেছে। তিনি জানিয়েছেন, এমন ঘটনা তাঁর সঙ্গে ঘটবে তিনি আশা করতে পারেননি।

কীভাবে প্রেম

কীভাবে তাঁর মায়ের সঙ্গে হবু স্বামীর প্রেম, তা খোলসাও করেছেন তিনি। ঘটনাটি অস্ট্রেলিয়ার। ওই যুবতী জানিয়েছেন, বাড়িতে হবু স্বামীর আলাপ করিয়ে দেওয়ার পর মাঝে মধ্যে তিনি উইক এন্ডে ট্রেকিং ও অ্যাডভেঞ্চারে যেতেন।  সময় তাঁর হবু স্বামীকে বলা হয়েছিল মাকে সঙ্গ দিতে। মায়ের সঙ্গে উইক এন্ডে তিনি এসে টেনিস খেলতেন। সেই সময়ই মা তাঁর প্রেমে পড়ে। শুধু তাই নয় তার সঙ্গে শারীরিক সম্পর্কের ইচ্ছেও প্রকাশ করে।

প্রয়োজনে মেয়েকে সরিয়ে বিয়ে করতেও রাজি

তাঁর মা তাঁকে জানিয়ে দিয়েছেন, তিনি এই বিয়েতে শামিল হবেন না। যদি তাঁকে কোনওভাবে তিনি সুযোগ পান, মেয়েকে সরিয়ে বিয়ে করতেও রাজি। যা শোনার পর সম্পর্কের ওপর বিশ্বাস নষ্ট হয়ে গিয়েছে বলে আক্ষেপ করেন তিনি। যা শুনে নেটিজেনরা 'মা'কে দোষারোপ করেছেন এবং বাছা বাছা বিশেষণে ভূষিত করেছেন।

Advertisement

 

 

Advertisement