scorecardresearch
 

'২৯ টাকার জিনিসটা পেলাম না!' Mio Amore অফার Viral, মিমে ছড়াছড়ি

Mio Amore Cake: ডিসেম্বরে বড়দিনের আগে মেঘ-বৃষ্টির এমন 'পাহাড়ি মওসমে' বাড়ির কাছে কম দামে কেক তো পরম প্রাপ্তি। আর তাই ভিড় জমাল হুজুগে বাঙালি জাতি। নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে লাইন দিয়ে কেক কেনা থেকে ছড়িয়ে পড়েছে নানা মজার মিম।

Advertisement
মিও আমোরের দোকানে লম্বা লাইন মিও আমোরের দোকানে লম্বা লাইন

হরেক রকম জিনিস। দাম মাত্র ২৯ টাকা! এক সময়ে পাড়ায় পাড়ায় ঘুরে ফেরিওয়ালার সেই ডাক যেন মনে করিয়ে দিল একটি কেক-প্যাস্ট্রি প্রস্তুতকারক সংস্থার বার্ষিকী উদযাপনের 'তোফা'। ডিসেম্বরে বড়দিনের আগে মেঘ-বৃষ্টির এমন 'পাহাড়ি মওসমে' বাড়ির কাছে কম দামে কেক তো পরম প্রাপ্তি। আর তাই ভিড় জমাল হুজুগে বাঙালি জাতি। নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে লাইন দিয়ে কেক কেনা থেকে ছড়িয়ে পড়েছে নানা মজার মিম।

ছবি সংগৃহীত
ছবিটি সংগৃহীত


জনপ্রিয় বেকারি মিও আমরো ফেসবুজ জানায়,''আমরা ২৯ বছরে পড়লাম। জন্মদিন উদযাপনের জন্য ১১টি পণ্যের প্রতিটি পাওয়া যাবে ২৯ টাকায়। আমাদের বিশেষ দিনে আপনাদেরও আনন্দ দিতে চাই। নিকটবর্তী মিও আমোরের দোকানে আজ, ৯ ডিসেম্বর নিজের পছন্দের জিনিসগুলি পাবেন।

ছবিটি সংগৃহীত
ছবি সংগৃহীত

এই অফার আজকের জন্যেই প্রযোজ্য।'' ২৯ টাকায় ঠিক কী কী মিলছে? রেড ভেলভেট প্যাস্ট্রি, চাঙ্কি চিকেন বার্গার, চোকো ফাজ প্য়াস্ট্রি, চিকেন ৬৫ রোল, চিকেন ইন্টারনেট ৫জি, পনীর টিক্কা মশালা রোল, চিকেন স্যান্ডউইচ, চোকো চিপস মাফিন, অ্য়ামন্ড ফাজ ব্রাইনি, হোয়াইট ফরেস্ট প্যাস্ট্রি ও ব্ল্যাক ফরেস্ট সুপ্রিম।     

তার পর আর কী! ২৯ টাকায় কেক-প্যাস্ট্রি খেতে লাইন পড়ল মিও আমোরের দোকানে। অনেকে তো লাইন দিয়েও পেলেন না। কেউ কেউ তো আবার অনলাইনেও অর্ডার দেওয়ার চেষ্টা করেছেন। হোয়াটসঅ্যাপে বলা হয়েছে, খেতে হলে দোকানে আসতে হবে। হইচই পড়েছে নেট মাধ্যমেও। নানা লোকের নানা মত। কেউ ২৯ টাকায় 'হরেক মাল' পেয়ে ছবি সেঁটেছেন ফেসবুকের দেওয়ালে। কারও আবার আক্ষেপ, আমিই কি একমাত্র অভাগা যাঁর ২৯ টাকায় কেক খাওয়া হল না! 

Advertisement


২৯ টাকায় পাওয়া গেলেও এই হুজুগের পিছনে কতটা বাস্তবতা আছে তা নিয়ে কিন্তু প্রশ্ন উঠতেই পারে। কারণ সব কেক-প্যাস্ট্রির দামই ৫০ টাকার আশেপাশে বা তার কম। কিন্তু ওই যে বাঙালি হুজুগে জাতি!

Advertisement