scorecardresearch
 

বোতলে আটকে গোপনাঙ্গ! শুরু পচন, ২ মাস পর ডাক্তারের কাছে

তারপর তিনি যখন পৌঁছলেন হাসপাতালে, তার অবস্থা দেখে তো তাজ্জব চিকিৎসকেরা। যৌনসুখের জন্য তিনি এই কাজ করেছিলেন। তাঁর গোপনাঙ্গ ফেঁসে গিয়েছিল বোতলে।

Advertisement
এক ব্যক্তির গোপনাঙ্গ আটকে গিয়েছে প্লাস্টিকের বোতলে (প্রতীকী ছবি) এক ব্যক্তির গোপনাঙ্গ আটকে গিয়েছে প্লাস্টিকের বোতলে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • মারাত্মক ঘটনা বললে কম বলা হয়
  • এক ব্যক্তির গোপনাঙ্গ আটকে গিয়েছে প্লাস্টিকের বোতলে
  • আর তারপর দু'মাস সময় কেটে গিয়েছে

মারাত্মক ঘটনা বললে কম বলা হয়। এক ব্যক্তির গোপনাঙ্গ আটকে গিয়েছে প্লাস্টিকের বোতলে। আর তারপর দু'মাস সময় কেটে গিয়েছে। ওই অবস্থাতেই তিনি ঘোরাফেরা করতেন।

চিকিৎসকেরা হয়রান
আর তারপর তিনি যখন পৌঁছলেন হাসপাতালে, তার অবস্থা দেখে তো তাজ্জব চিকিৎসকেরা। যৌনসুখের জন্য তিনি এই কাজ করেছিলেন। তাঁর গোপনাঙ্গ ফেঁসে গিয়েছিল বোতলে।

কী হয়েছিল জেনে নেওয়া যাক
ডেলি মেইল পত্রিকায় এ ব্য়াপারে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। এটা নেপালের ঘটনা বলে জানা গিয়েছে। যেখানে এক ব্যক্তির গোপনাঙ্গ আটকে গিয়েছিল বোতলে। তবে তিনি লজ্জার কারণে কাউকে কিছু আর বলেননি। তার মাঝে কেটে গিয়েছে দু'মাস। তেমনই সব চলছিল। তিনি ওই অবস্থাতেই ঘুরে বেরিয়েছেন।

অবশেষে চিকিৎসকের কাছে
তবে এর জেরে রীতিমত সমস্য়া তৈরি হয় তাঁর। গোপনাঙ্গে পচন ধরে। দুর্গন্ধ বের হতে শুরু হয়। আর তিনি তড়িঘড়ি যান চিকিৎসকের কাছে। 

চমকে ওঠেন চিকিৎসকেরা
তাঁৎ এই কাণ্ড দেখে তো তাজ্জব চিকিৎকেরা। তাঁরা কী করবেন বুঝে উঠতে পারছিলেন না যেন। দেখা যায়, তাঁর গোপনাঙ্গে রক্ত চলাচল ঠিক মতো হচ্ছিল না। আর সে কারণে ওই অঙ্গে পচন ধরা শুরু করেছিল।

শুরু চিকিৎসা
এরপর তাঁরা চিকিৎসার যন্ত্রপাতি দিয়ে বোতল বের করার চেষ্টা করেন। তবে তাঁরা সফল হননি। এরপর তাঁরা কেবলের তার কাটার যন্ত্র কাজে লাগান।

এবার তাঁরা সাফল্য় পান। শুরু হয়ে যায় চিকিৎসাও। তবে এরপর আবার সমস্যা তৈরি হয়। কারণ প্রাথমিক চিকিৎসার পর ওই ব্যক্তি আর সেখানে যাননি। ডাক্তারদের বিড়ম্বনাড় পড়ার দ্বিতীয় বার। 

ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে খবর পাওয়া গিয়েছে। প্লাস্টিকের বোতল দিয়ে আর আগে এমন পরীক্ষা করা হয়ে গিয়েছে তাঁর। তবে এবার বেশ ফেঁসে গিয়েছিল। তবে ভাল কথা হল, চিকিৎসকেরা তাঁর জীবন বাঁচিয়ে দিয়েছেন। এবার দেখার ফের কবে তিনি তাঁদের কাছে হাজির হন। না আর কখনই হাজির হবেন না? 

Advertisement

 

Advertisement