scorecardresearch
 

Ranu Mondal Video Viral: রাতারাতি জনপ্রিয়-হিমেশের সঙ্গে গান, সেই রাণু মণ্ডলের অবস্থা দেখলে চমকে উঠবেন

Ranu Mondal video went viral: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অর্জিত খ্যাতি একটি বুদবুদের মতো, যা কিছু সময়ের জন্য থাকে এবং তারপর ফেটে যায় এবং অদৃশ্য হয়ে যায়। রানু মণ্ডলের গল্পও একই রকম। এক সময় তিনি রাতারাতি ভাইরাল হয়েছিলেন, সাফল্য দেখেছিলেন এবং হিমেশ রেশমিয়ার সঙ্গে বলিউডে একটি গানও গেয়েছিলেন।

Advertisement
রাতারাতি জনপ্রিয়-হিমেশের সঙ্গে গান, সেই রাণু মণ্ডলের অবস্থা দেখলে চমকে উঠবেন রাতারাতি জনপ্রিয়-হিমেশের সঙ্গে গান, সেই রাণু মণ্ডলের অবস্থা দেখলে চমকে উঠবেন
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়া প্রভাবশালী ভারতী সিং তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করেছেন
  • ভিডিওতে রানু মণ্ডলকে নীল নাইটি আর এলোমেলো চুলে দেখা যাচ্ছে

Ranu Mondal video went viral: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অর্জিত খ্যাতি একটি বুদবুদের মতো, যা কিছু সময়ের জন্য থাকে এবং তারপর ফেটে যায় এবং অদৃশ্য হয়ে যায়। রানু মণ্ডলের গল্পও একই রকম। এক সময় তিনি রাতারাতি ভাইরাল হয়েছিলেন, সাফল্য দেখেছিলেন এবং হিমেশ রেশমিয়ার সঙ্গে বলিউডে একটি গানও গেয়েছিলেন। কিন্তু আজ, তিনি সেই খ্যাতি থেকে মাইল দূরে এবং কোথাও দেখা যাচ্ছে না। আজকাল রানু মণ্ডলের আরেকটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে তাঁকে খুব খারাপ অবস্থায় দেখা যায়। এই ভিডিওতে তিনি ঠিকমতো গাইতেও পারছেন না। এটা দেখে মানুষ তাঁর প্রতি করুণা করছে। কেউ কেউ বলছেন যে আজ কেউ রানু মণ্ডলের খোঁজও নেয় না। যিনি একসময় সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়েছিলেন, এখন তিনি বিস্মৃতিতে হারিয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়া প্রভাবশালী ভারতী সিং তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওতে রানু মণ্ডলকে নীল নাইটি আর এলোমেলো চুলে দেখা যাচ্ছে। তিনি হাতে একটি প্লাস্টিকের বোতল ধরে আছে। রানু, যাকে একসময় স্টেজ শোতে দামি পোশাকে দেখা যেত, এখন তাঁকে সম্পূর্ণ আলাদা দেখাচ্ছে, যেন তাঁর জীবন ইউ-টার্ন নিয়েছে। ভিডিওটি দেখার পর মানুষ তাঁর অবস্থা দেখে হতবাক।

সোশ্যাল মিডিয়ার খ্যাতি কি টেকসই নয়?

Advertisement

মাঝে মাঝে সোশ্যাল মিডিয়া থেকে হঠাৎ করে যে খ্যাতি পাওয়া যায় তা ধরে রাখা কঠিন। এটি যত তাড়াতাড়ি আসে তত দ্রুত শেষ হয়। এটা শুধু রানু মণ্ডলের ক্ষেত্রেই ঘটেনি, আরও উদাহরণও রয়েছে। নাচের চাচাকেও মানুষ ভুলে গিয়েছে। আপনাদের কি মনে আছে নাচের চাচা প্রফেসর সঞ্জীব শ্রীবাস্তবের কথা? গোবিন্দের গানে তাঁর নাচের ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে যায়। তিনি অনেক টিভি শো এবং ইভেন্টে অংশগ্রহণ করেছিলেন, কিন্তু তাঁর খ্যাতিও কিছু সময়ের পরে শেষ হয়ে যায় এবং তিনি স্বাভাবিক জীবনে ফিরে আসেন।

কাঁচা বাদাম গায়ক কোথায়?

একই রকম গল্প কাঁচা বাদাম গায়ক ভূবন বদ্যাকরের। হঠাৎ করেই ভাইরাল হয়ে গেলেন 'কাচা বাদাম' গান দিয়ে বিখ্যাত হওয়া ভূবন বদ্যাকার। তাঁকে অনেক শো-তেও দেখা যায়। কয়েকটি গানের অ্যালবামও বেরিয়েছিল। কিন্তু গান পুরনো হওয়ার সঙ্গে সঙ্গে মানুষ তাঁকে ভুলে গিয়েছে, এখন তাঁর নাম কোথাও শোনা যায় না।
 

Advertisement