scorecardresearch
 

ফ্রান্সের রাস্তায় কাঁচা বাদাম-গানে জবরদস্ত নাচ ভাইরাল, ইন্টারনেট উত্তাল

ফ্রান্সের রাস্তায় ইউটিউবাররা কাঁচা বাদাম-গানে জবরদস্ত নাচ শুরু করলেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ইন্টারনেট উত্তাল গানের সঙ্গে নাচে।

ভাইরাল নাচ ভাইরাল নাচ
হাইলাইটস
  • ফ্রান্সের রাস্তায় কাঁচা বাদাম-গানে জবরদস্ত নাচ
  • ইন্টারনেটে সেটিও ভাইরাল
  • পছন্দ করেছেন অনেকেই

বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে নেটিজেনদের মন জয় করে ভাইরাল বাংলা গান কাঁচা বাদাম এখন পৌঁছে গেছে ইউরোপে। চিনাবাদাম বিক্রেতা ভুবন বাদ্যাকারের পেপি গানটি ইনস্টাগ্রামে ক্রোধে পরিণত হয়েছে কারণ তানজানিয়ার ছেলে কিলি পল এবং দক্ষিণ কোরিয়ার একজন মা-মেয়ের জুটি গানটির বীটগুলির সাথে মিলে গেছে৷ এখন, একজন ফরাসি ব্যক্তি গানের ধাপগুলি পেরেক দিয়েছেন এবং আবারও দেশি নেটিজেনদের মুগ্ধ করেছেন।

ফ্রান্সের জিকা, যিনি হিট গান নাতু নাতুতে তার পাওয়ার-প্যাকড নাচের পারফরম্যান্সের পরে রাতারাতি দেশি নেটিজেনদের প্রিয় হয়ে উঠেছেন, কাচা বাদাম গানে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। দুই বন্ধুর সাথে, জিকা অন্যান্য নেটিজেনদের দেখানো পদক্ষেপগুলি এবং নিখুঁত সোয়াগ সহ পেরেক দিয়েছিল৷

এক নজর দেখে নাও:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jika (@jikamanu)

ভিডিওটি 37,400 টিরও বেশি লাইক এবং টন প্রতিক্রিয়া অর্জন করেছে। কেউ কেউ নাচের ক্লিপ দেখে রোমাঞ্চিত হলেও অন্যরা মন্তব্য করেছেন যে পারফরম্যান্সটি সম্পূর্ণ দুর্দান্ত ছিল।

কাঁচা বাদাম

কাঁচা বাদাম নাচের চ্যালেঞ্জ শুরু হয়েছিল যখন কেউ রাস্তায় চিনাবাদাম বিক্রি করার ভুবনের অনন্য উপায় রেকর্ড করেছিল। ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে নেটিজেনরা আকর্ষণীয় সুরটি গ্রহণ করেছে এবং এটিকে একটি পেপি ট্র্যাকে রিমিক্স করেছে যা এখন ইনস্টাগ্রামারদের হট-প্রিয়।

 
; ; ;