scorecardresearch
 

'ডিস্কো ডান্সার' গেয়ে যখন নেচে উঠলেন রাশিয়ান ব্যক্তি, ভিডিও Viral

ভিডিওটিতে এক রাশিয়ান ব্যক্তিকে ডিস্কো ডান্সার (Disco Dancer) গানটি গাইতে ও তার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে। মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সেই বিখ্যাত স্টেপস করছেন ওই ব্যক্তি। তাঁর পারফরম্যান্স রীতিমতো মুগ্ধ করে দেয় উপস্থিত দর্শকদের। 

Advertisement
ডিস্কো ড্যান্সার গানে পারফরম্যান্স রাশিয়ান ব্যক্তির ডিস্কো ড্যান্সার গানে পারফরম্যান্স রাশিয়ান ব্যক্তির
হাইলাইটস
  • বিদেশেও জনপ্রিয় হয় ডিস্কো ডান্সার
  • পারফর্ম করেছিলেন এক রাশিয়ান
  • বাপ্পি লাহিড়ীর প্রয়াণে ভাইরাল সেই ভিডিও

প্রয়াত কিংবদন্তি সঙ্গীত শিল্পী তথা সুরকার বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। মৃত্যুকালে বয়স হয়েছিস ৬৯ বছর। বলিউডে ডিস্কো যুগের সূচনা তাঁর হাত ধরেই। তিনি ছিলেন ডিস্কো কিং। তবে তাঁর ভক্ত শুধু ভারতে নয়, ছড়িয়ে রয়েছে গোটা বিশ্বজুড়ে। একটি পুরনো ভিডিও ফের একবার সেই কথারই প্রমাণ দিল। 

সেই ভিডিওটিতে এক রাশিয়ান ব্যক্তিকে ডিস্কো ডান্সার (Disco Dancer) গানটি গাইতে ও তার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে। মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সেই বিখ্যাত স্টেপস করছেন ওই ব্যক্তি। তাঁর পারফরম্যান্স রীতিমতো মুগ্ধ করে দেয় উপস্থিত দর্শকদের। 

২০১৫ সালে শেয়ার করা এই ভিডিওটিতে ১৫ মিলিয়নেরও বেশি ভিউ রয়েছে। প্রতিক্রিয়াও দিয়েছেন অনেকে। শুধু ব্যক্তির নাচ নয়, নিখুঁত উচ্চারণও পছন্দ হয়েছে নেটিজেনদের। 

প্রসঙ্গত ১৯৮২ সালে ডিস্কো ডান্সার কমপোস করেছিলেন বাপ্পি লাহিড়ী। মুক্তির পরেই বিপুল জনপ্রিয় হয় গানটি। এমনকি গানটি রাশিয়া এবং বেশকিছু ইউরোপিয় দেশেও বিপুল জনপ্রিয়তা পায়। ডিস্কো ডান্সারের পাশাপাশি জিমি জিমি, তম্মা তম্মা, ইার বিনা চ্যান-এর মতো গানগুলিও এখনও মানুষের মুখে মুখে ঘোরে।  

আরও পড়ুন'রাজবংশী ভাষায় হবে ২০০ স্কুল,' কোচবিহারে ঘোষণা মমতার 

 

Advertisement