scorecardresearch
 

শাহরুখ খানের যমজ মেয়ের খোঁজ মিলেছে ! একটি ছবিকে ঘিরে ধন্দে ফ্যানেরা

শাহরুখ খানের মেয়ে সুহানা খানের মতো হুবহু দেখতে একটি মেয়ে। তার ফ্যান ফলোয়ারও রয়েছে বেশ। নেটজুড়ে ঝড় তুলেছে। অনেকেই বলছেন, আসলে সে শাহরুখেরই মেয়ে। সত্যিটা কি ?

Advertisement
শাহরুখের যমজ মেয়ে ! শাহরুখের যমজ মেয়ে !
হাইলাইটস
  • সুহানা খানের যমজ বোন আছে নাকি?
  • সোস্যাল মিডিয়া তোলপাড়
  • শাহরুখকে ট্যাগ করল নেটিজেনরা

বলিউড অ্যাক্টর শাহরুখ খানের মেয়ে সুহানা খান সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই জনপ্রিয়। যদিও তিনি এখনও পর্যন্ত কোনও সিনেমাতে অভিনয় করতে নামেননি। তা সত্ত্বেও তার ছবি, ভিডিও এবং স্টাইল ফ্যানেদের মুগ্ধ করে রাখে। ইতিমধ্যেই তিনি ট্রেন্ডিংয়েও অন্যতম জায়গা দখল করে নিয়েছেন। সুহানা নিজেও ফ্যানের সঙ্গে তার নিজের বিভিন্ন মুডের ছবি শেয়ার করতে ভালোবাসেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Isha Jain (@ishajainv)

শাহরুখেরই মেয়ে !

এদিকে সুহানা বলিউডে বা ফিল্মি দুনিয়া নিজের পা রাখেননি তা সত্ত্বেও তার ডুপ্লিকেট বাজারে বেরিয়ে গিয়েছে।  ঠিক তার মতোই দেখতে হুবহু এক কিশোরীর ছবি ইতিমধ্যেই বাজারে সুহানা টু বলে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই বলছেন সেটি শাহরুখেরই মেয়ে। নইলে এত মিল হয় কি করে ! সত্যিই কি তাই।

হুবহু সুহানা খান 

জানা গিয়েছে ওই মেয়েটির নাম ইশা জৈন। ইশা হুবহু সুহানার মতোই দেখতে। তার মতোই বডি স্ট্রাকচার, তার মতই আদব-কায়দা, চুলের স্টাইল। এমনকী ঠোঁট ও হাসির কায়দাও হুবহু এক। ফলে সোশ্যাল মিডিয়ায় তার একটি ছবির দৌলতে রাতারাতি ইন্টারনেট সেনসেশনে পরিণত হয়েছেন তিনি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Isha Jain (@ishajainv)

Advertisement

ঈশার ফলোয়ার রয়েছে যথেষ্ট

বলিউড লাইফের খবর অনুযায়ী ইশা জৈন এবং ঈশিকা জৈন সিস্টার্স। ইনস্টাগ্রামে ১ লক্ষ ৩০ হাজার ফলোয়ার্স আছে ইতিমধ্যে। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাঁকে হুবহু সুহানা খানের মতো দেখতে লাগছে। ভিডিও শেয়ার করে লিখেছেন। এমন একটি দিন, যেখানে ভালোবাসা দিয়ে শুরু এবং ভালোবাসা দিয়েই শেষ হয়। এর আগে ঈশা কিছু ফটো শেয়ার করে লেখেন, একটি সুন্দর দিনের সঙ্গে জড়িত মুহূর্ত।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Isha Jain (@ishajainv)

শাহরুখকে ট্যাগ করে প্রশ্নবাণ

ইশার ভিডিও আদব-কায়দা চালচলন দেখলে দীর্ঘক্ষণ চোখের পলক পড়বে না। যে সেটি আদৌ শাহরুখের মেয়ে সুহানার পোস্ট কি না। ঈশার ছবি ফ্যানেরা শাহরুখ খানকে ট্যাগ করে কমেন্ট করেছেন, তাহলে শাহরুখ খান আপনি কি আপনি কি সত্যিই আপনার যমজ মেয়েকে হারিয়ে ফেলেননি ! কিছু সময় আগে আপনি হজে গিয়েছিলেন।

নিউ ইয়র্কে রয়েছেন সুহানা

এইসময় সুহানা খান নিজে নিউইয়র্কে পড়াশোনার জন্য রয়েছেন। তিনি এখনও ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেননি। তিনি খুব দ্রুত ডেবিউ করবে বলে জানা গিয়েছে। খান পরিবার এই সময়ে আরিয়ানকে নিয়ে ব্যস্ত রয়েছেন। ড্রাগ মামলায় জড়িয়ে পড়ে আপাতত জেলে রয়েছেন আরিয়ান। কবে জামিন হবে, কেউ জানে না। ফলে অন্য দিকে নজর দেওয়ার সময় নেই তাঁদের। তবে তারই মধ্যে সুহানা খানের ডুপ্লিকেট বাজারে চলে আসায় তা কীভাবে নেবেন তাঁরা তা শাহরুখ এবং তার পরিবারের রিএকশন না পেলে জানা যাবে না।

 

Advertisement