scorecardresearch
 

Sourav Ganguly Shares Poster On Instagram: Viral পোস্টার পোস্ট স্বয়ং সৌরভেরও, বায়োপিকে অভিষেক করছেন মহারাজ? তুঙ্গে জল্পনা

Sourav Ganguly Shares Poster On Instagram: 'মেগা ব্লকবাস্টার'-এর পোস্টার নিজের ইনস্টা অ্যাকাউন্টে শেয়ার করলেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়। তাহলে কী সত্যিই সিনেমায় নামতে চলেছেন সৌরভ! জল্পনা ফের ব্যাপক আকার নিচ্ছে। তার সঙ্গে কী লিখলেন সৌরভ?

Advertisement
'ব্লকবাস্টার' সৌরভ গাঙ্গুলি-রোহিত শর্মা-রশ্মিকা মান্ধানা 'ব্লকবাস্টার' সৌরভ গাঙ্গুলি-রোহিত শর্মা-রশ্মিকা মান্ধানা
হাইলাইটস
  • এবার ভাইরাল পোস্টার নিজের ইনস্টা পোস্টে

কয়েকদিন ধরেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি হাসিমুখের পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যাতে লেখা আছে 'মেগা ব্লকবাস্টার'। তাহলে কী সিনেমায় নামতে চলেছেন সৌরভ! কিন্তু তার সত্যতা নিয়ে প্রশ্ন ছিল, কারণ ওই পোস্টারটি নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে কোনও মন্তব্য করেননি। ফলে জল্পনা দানা বাঁধছিল না। কিন্তু বৃহস্পতিবার খোদ সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে ইনস্টাগ্রামে ওই পোস্টার শেয়ার করেছেন। ফলে জল্পনা ফের ব্যাপক আকার নিচ্ছে। যদিও এ নিয়ে খোদ 'দাদা'-র নিজের কোনও আলাদা করে মন্তব্য এখনও মেলেনি। কারণ শুধু তিনি নয়, সৌরভের সঙ্গে দক্ষিণী তারকা রশ্মিকা মান্ধানা এবং রোহিত শর্মাও একইভাবে একই ফরম্যাটের পোস্টার শেয়ার করেছে। ফলে এখন টানটান উত্তেজনা।

আরও পড়ুনঃ ওঁরা এখন মণ্ডপে যান, দুর্গার উপর রাগ খানিক কমেছে মহিষাসুরের বংশধরদের

সৌরভের ইনস্টা পোস্টটি দেখুন-

শুধু পোস্ট করাই নয়, তার সঙ্গে সোনায় সোহাগার মতো তিনি তাতে নিজের মন্তব্যও অ্যাড করেছেন। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ লিখেছেন, "শুটিং করে খুব মজা হয়েছে। নতুন মেগা ব্লকবাস্টার খুব তাড়াতাড়ি রিলিজ হচ্ছে।"

সৌরভ শুধু নয়, তার সঙ্গে নিজেদের টুইটারে একই ফরম্যাটের নিজেদের ছবিওয়ালা পোস্টার শেয়ার করেছেন রশ্মিকা এবং রোহিতও। রোহিত এই মুহূর্তে এশিয়া কাপ খেলতে ব্যস্ত। তার মাঝেই তিনি পোস্ট করেছেন।

Advertisement

দুদিন আগে প্রথম এই একই পোস্টার শেয়ার করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের এক অনুরাগী। তিনি ফেসবুকে এটি পোস্ট করেন। যেহেতু তারকাদের নিয়ে নানারকম এডিটিং ফ্যানেরা নিজেরাই করে ছেড়ে থাকেন, তাই পুরোপুরি তাতে বিশ্বাস হয়নি। তবে পোস্টারের ধরন দেখে কিছুটা আঁচ করছিলেন ফ্যানেরা। অবশেষে দাদা নিজেই সেই পোস্টারটি নিজে শেয়ার করে কার্যত জল্পনায় সিলমোহর দিয়ে দিলেন।

পোস্টের ছবিতে দাবি করা হয়েছে, সৌরভ গঙ্গোপাধ্যায় অভিনীত এবং ওহসিম প্রযোজিত ‘মেগা ব্লকবাস্টার’ ৷ আর তার ট্রেলার লঞ্চ করবে আগামী ৪ সেপ্টেম্বর ৷ তবে, এর বেশি কিছু না সৌরভ গঙ্গোপাধ্যায়, না তাঁর ম্যানেজমেন্ট গ্রুপ কেউ কিছু তরফে এ নিয়ে কিছুই জানানো হয়নি ৷ প্রসঙ্গত, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে জল্পনা চলছেই ৷ নানা জনের নাম সৌরভের বায়োপিকে অভিনয় নিয়ে সামনে আসে। বায়োপিকে সৌরভের ভূমিকা পালন করতে পারেন রণবীর কাপুর বলেও খবর ছড়ায় ৷ তারপর এমনটাও শোনা যায়, প্রযোজনা সংস্থা সৌরভকে দিয়েই তাঁর বায়োপিকে অভিনয় করাতে চায় ৷

তবে, সত্যিই ৪ সেপ্টেম্বর ‘মেগা ব্লকবাস্টারে’র ট্রেলার লঞ্চ হয় কিনা, তার অপেক্ষায় দেশ ৷ তবে হতে পারে এটা কোনও সিনেমা নয়, অন্য কোনও প্রোজেক্টের অংশ। সবটাই এখন কয়েকটা দিন অপেক্ষার পরই জানা যাবে।

 

Advertisement