scorecardresearch
 

Team India New Jersey Reveal: টেস্টের জার্সিতেও এবার রঙিন ছোঁয়া, বদলে গেল Team India-র জার্সি

Team India New Jersey Reveal: ভারতীয় দলের নতুন জার্সি প্রকাশ্যে এল। শুধু টেস্টেই নয়, বদলে যাচ্ছে ভারতের ওয়ান ডে ও টি-টোয়েন্টি দলের জার্সিও। তিন ফর্ম্যাটে এবার থেকে তিন আলাদা জার্সি পরে মাঠে নামবে টিম ইন্ডিয়া। সবচেয়ে তাৎপর্যপূর্ণ হচ্ছে, সীমিত ওভারের দুই ফর্ম্যাট - ওয়ান ডে ও টি-টোয়েন্টিতে দুই আলাদা জার্সি পরে মাঠে নামবেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। টেস্টের সাদা জার্সিতেও আসছে বৈচিত্র্য।

Advertisement
টেস্টের জার্সিতেও এবার রঙিন ছোঁয়া, বদলে গেল Team India-র জার্সি টেস্টের জার্সিতেও এবার রঙিন ছোঁয়া, বদলে গেল Team India-র জার্সি
হাইলাইটস
  • টেস্টের জার্সিতেও এবার রঙিন ছোঁয়া
  • বদলে গেল Team India-র জার্সি
  • তিন ফরম্যাটে জার্সির ধরণ আলাদা

Team India New Jersey Reveal: ৭ জুন থেকে আরও একবার বিশ্বটেস্ট চ্যম্পিয়নশিপের শিরোপার জন্য নামতে চলেছে ভারত। এরপর পরপর টুর্নামেন্ট রয়েছে। সামনে রয়েছে ওয়ানডে-বিশ্বকাপের একের পর এক বড় টুর্নামেন্টে ও সিরিজ অপেক্ষা করে রয়েছে টিম ইন্ডিয়ার (Team India) সামনে।

সেই ম্যাচের আগে ভারতীয় দলের নতুন জার্সি প্রকাশ্যে এল। শুধু টেস্টেই নয়, বদলে যাচ্ছে ভারতের ওয়ান ডে ও টি-টোয়েন্টি দলের জার্সিও। তিন ফর্ম্যাটে এবার থেকে তিন আলাদা জার্সি পরে মাঠে নামবে টিম ইন্ডিয়া। সবচেয়ে তাৎপর্যপূর্ণ হচ্ছে, সীমিত ওভারের দুই ফর্ম্যাট - ওয়ান ডে ও টি-টোয়েন্টিতে দুই আলাদা জার্সি পরে মাঠে নামবেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। টেস্টের সাদা জার্সিতেও আসছে বৈচিত্র্য। সাদার মধ্য়ে থাকছে নীলের ছোঁয়া।

বৃহস্পতিবার বিখ্যাত ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা অ্যাডিডাস ভারতীয় দলের নতুন জার্সির ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছে। এই কোম্পানির সঙ্গে ৫ বছরের চুক্তি করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বৃহস্পতিবার দুটি সংস্থাই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নতুন জার্সির ছবি প্রকাশ করে।

সবচেয়ে আকর্ষণীয় হয়েছে টেস্ট দলের জার্সি। বরাবরের মতো সম্পূর্ণ সাদা নয়, বরং নীল রংয়ের ছোঁয়া রয়েছে জার্সিতে। দেখা গিয়েছে, সাদা জার্সির বুকে ইন্ডিয়া শব্দটি লেখা রয়েছে নীল হরফে। শোনা যাচ্ছে, জার্সির পিছনে সংশ্লিষ্ট ক্রিকেটারের জার্সি নম্বর ও নামও লেখা থাকবে নীল রংয়ে। কাঁধে রয়েছে সরু নীল রংয়ের স্ট্র্যাপও।

সম্প্রতি টিম ইন্ডিয়ার নতুন ট্রেনিং কিটের ছবিও প্রকাশ্যে এসেছে। গত বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে কয়েকটি ছবি পোস্ট করা হয়। সেখানে দেখা যাচ্ছে, নতুন ট্রেনিং কিট পরে শার্দুল-উমেশরা। অনেকে এই কিটের সঙ্গে ২০১৯ বিশ্বকাপে ইংল্যান্ডের জার্সির মিল খুঁজে পাচ্ছেন। অনেকটা গাঢ় আকাশি রংয়ের জার্সি।

Advertisement

 

Advertisement