scorecardresearch
 

Bengaluru temperature Trending: সিমলা, মুসৌরির চেয়েও নীচে নামল বেঙ্গালুরুর পারদ, মে মাসে অভাবনীয় ঠাণ্ডা

সিমলা, মুসৌরির চেয়েও নীচে নামল বেঙ্গালুরুর পারদ, মে মাসে অভাবনীয় ঠাণ্ডা। যা দেখে শুনে নেটিজেনদের চোখ কপালে। সবাই ব্যাগ গুছিয়ে বেঙ্গালুরু যেতে চাইছেন।

Advertisement
বেঙ্গালুরুর তাপমাত্রা নামল মুসৌরি, সিমলার চেয়ে নীচে বেঙ্গালুরুর তাপমাত্রা নামল মুসৌরি, সিমলার চেয়ে নীচে
হাইলাইটস
  • মে মাসে অভাবনীয় ঠাণ্ডা
  • সিমলা, মুসৌরির চেয়েও নীচে নামল বেঙ্গালুরুর পারদ
  • ইন্টারনেটে ট্রেন্ডিং বেঙ্গালুরুর আবহাওয়া

বেঙ্গালুরুতে তাপমাত্রা সিমলার থেকে কম! এটা কী সত্যি? একদম সত্যি। আর তাই নেট জুড়ে ঝড় উঠেছে সবাই চলুন বেঙ্গালুরু। এটাই এখন রীতিমতো ট্রেন্ডিং। নেটিজেনরা যত তাড়াতাড়ি সম্ভব নিজেদের জায়গা বদল করে বেঙ্গালুরু চলে যাবেন বলে জানাচ্ছেন।

বেঙ্গালুরু, সিমলা, মুসৌরি এবং নয়াদিল্লির তাপমাত্রার তুলনা করে একটি স্ক্রিনশট টুইটারে ভাইরাল হচ্ছে। এবং সত্যিকারের ঠাণ্ডার জায়গার তাপমাত্রার চেয়ে বেঙ্গালুরুর তাপমাত্রা সত্যি কম। তা আপনি ফলাফল না দেখলে  বিশ্বাস করতে পারবেন না। বেঙ্গালুরুর অভাবনীয় তাপমাত্রা দেখানো একটি পোস্ট নেটিজেনদের ঈর্ষান্বিত করে তুলেছে। বেঙ্গালুরুর তাপমাত্রা দেখানো একটি স্ক্রিনশট ভাইরাল হয়েছে।

পোস্টে বলা হয়েছে, বেঙ্গালুরুর তাপমাত্রা হিল স্টেশনের তুলনায় অনেক কম। নেটিজেনরা শেয়ার করেছেন যে তারা অবিলম্বে শহরে যেতে চান। বেঙ্গালুরু আবহাওয়া কতটা আশ্চর্যজনক তা আমাদের বলার দরকার নেই কারণ ইন্টারনেট ইতিমধ্যেই চালু আছে। তবে আমরা আপনাকে একটি জিনিস অবশ্যই বলতে পারি। বেঙ্গালুরুতে তাপমাত্রা বর্তমানে সিমলা এবং মুসৌরির মতো হিল স্টেশনে রেকর্ড করা তাপমাত্রার তুলনায় কম।

ঘূর্ণিঝড় অশনির প্রভাবের কারণে, বেঙ্গালুরুতে নিয়মিত এবং ভারী বর্ষণ হয়েছে যা পারদকে বেশ কয়েক ধাপ নীচে নামিয়ে এনেছে। মঙ্গলবার, শহরটিতে ২০২০ সালের পর থেকে মে মাসে সবচেয়ে ঠান্ডা দিন রেকর্ড হয়েছে। MeT বেঙ্গালুরু-এর পূর্বাভাস অনুসারে, আগামী কয়েক দিনের জন্য সর্বনিম্ন তাপমাত্রা ২০ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে থাকতে পারে বলে আশা করা হচ্ছে।

বেঙ্গালুরু, সিমলা, মুসৌরি এবং নয়াদিল্লির তাপমাত্রার তুলনা করার একটি স্ক্রিনশট টুইটারে ভাইরাল হচ্ছে। যদিও দিল্লি প্রতিযোগিতা থেকে অনেক দূরে, সিমলা এবং মুসৌরির মতো পাহাড়ি স্টেশনগুলি বেঙ্গালুরুর চেয়ে বেশি তাপমাত্রা রেকর্ড করেছে! হ্যা এইটা সত্যি. এই স্ক্রিনশটটি আপনাকে অবশ্যই বলতে বাধ্য করবে 'মাগা, ব্যাঙ্গালোর জানা হ্যায়!'।

Advertisement

দেখা যাক:


পোস্টটি দেড় হাজারেরও বেশি লাইক এবং টন প্রতিক্রিয়া অর্জন করেছে। দেশের অন্যান্য রাজ্যের নেটিজেনরা যারা এখনও তাপপ্রবাহ থেকে ভুগছে, তারা বেঙ্গালুরুর আবহাওয়া দেখে সে বিষয়ে তাদের হতাশা প্রকাশ করেছে।

অনেকে সহজভাবে লিখেছেন যে তারা ইতিমধ্যেই বেঙ্গালুরুতে শিফট করার জন্য তাদের ব্যাগ গোছাচ্ছেন।

 

Advertisement