scorecardresearch
 

হাতা-খুন্তির বালাই নেই, ফুটন্ত তেলে হাত ডুবিয়েই ভাজছেন মুরগি, দেখুন ভিডিও

হাতা-খুন্তির বালাই নেই। কেয়ারও করছেন না। গরম কড়াইয়ে, তেল ফুটছে। আর তার মধ্য়ে হাত ডুবিয়েই দিব্যি ভাজছেন মুরগি। ভিডিও দেখে হতবাক নেটিজেনরা।

Advertisement
ভাইরাল ছবি ভাইরাল ছবি
হাইলাইটস
  • ফুটন্ত তেলের কড়াইতে হাত ডুবিয়ে ভাজা
  • হাতা-খুন্তির বালাই নেই
  • জয়পুরের চিকেন পকোড়া এখন ভাইরাল

মুরগি ভাজার সময় ফুটন্ত গরম তেলে হাত ডুবিয়ে রাস্তার খাবার বিক্রেতার একটি ভিডিও দেখার পরে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা হতবাক হয়ে যান। জয়পুরের একজন ফুড ব্লগার শৈলেশ বিক্রেতার ভিডিও রেকর্ড করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। অনুমান করার জন্য কোনও পুরস্কার নেই যে ছোট ক্লিপটি ২ মিলিয়নেরও বেশি ভিউ সহ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে

ভিডিওতে, রাস্তার খাবার বিক্রেতাকে জয়পুরের আলি চিকেন সেন্টার নামে রাস্তার পাশের স্টলে একটি কড়াইতে মুরগি ভাজতে দেখা গেছে। গরম তেলে মুরগির মেরিনেট করা টুকরোগুলো রেখে দিলেন। মুরগি সিদ্ধ হওয়ার পর কড়াইতে গরম তেলে হাত ডুবিয়েই ফ্রাইগুলো বের করে আলাদা পাত্রে রাখলেন। হাতা, খুন্তির বালাই নেই। এরপর, তিনি চূড়ান্ত ডিশ পরিবেশন করার আগে ভাজা মুরগিতে বেশ কয়েকটি মশলা যোগ করেন।

অবাক নেটিজেনরা মানুষ

“ইনকে হাত জলতে নাহি হ্যায়? ফুটন্ত গরম তেল মে হাতে ডাল কর নিকালা ফ্রাইড চিকেন। আলি চিকেন সেন্টারে (তার হাত কি পুড়ে যায় না? গরম তেলে হাত ডুবিয়ে ভাজা মুরগির টুকরোগুলো বের করে),” পোস্টের ক্যাপশনে লেখা।

ভিডিওটি এখানে দেখুন :


ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা উদ্বেগ প্রকাশ করেছেন এবং আরও অনেকে হতবাক হয়েছেন।

Advertisement
কি বলছেন নেটিজেনরা

 

Advertisement