scorecardresearch
 

রুশ সেনার বিরুদ্ধে এবার বন্দুক ধরলেন মিস ইউক্রেন, দেখুন

সেনা পোশাকের আড়ালে ঢাকা পড়লো শরীরী সৌন্দর্য। কসমেটিকস তুলে রেখে রুশ সেনার বিরুদ্ধে এবার বন্দুক ধরলেন ইউক্রেনের বিউটি কুইন আন্তাসিলা লিনা।

ইউক্রেনের সুন্দরী ইউক্রেনের সুন্দরী
হাইলাইটস
  • রুশ সেনার বিরুদ্ধে এবার বন্দুক ধরলেন ইউক্রেনের বিউটি কুইন
  • কসমেটিকস তুলে রেখে লড়াইয়ের ময়দানে
  • তিনি প্রাক্তন মিস ইউক্রেন

RUSSIA UKRAINE WAR UPDATE:  রাশিয়ান সেনার বিরুদ্ধে লড়াইয়ে ইউক্রেনের সেনার সঙ্গে যেখানে আম আদমিরাও নেমে পড়েছেন দেশকে রক্ষা করতে, সেখানে তাদের সঙ্গে যোগ দিয়েছেন ইউক্রেনের বিউটি কুইন Antasiia Lina। সামিল হয়ে তিনি তুলে নিয়েছেন বন্দুক। ২০১৫তে মিস ইউক্রেন এর খেতাব জয়ী আনাস্তাসিয়া কালাশনিকভ হাতে ছবির সামনে এসেছে। তারপরই ঝড়ের গতিতে গোটা বিশ্বে ভাইরাল হয়ে পড়েছে।

২০১৫ সালের মিস ইউক্রেন

ডেইলি স্টারের রিপোর্ট অনুযায়ী ২০১৫তে যখন তিনি ২৪ বছর বয়সী ছিলেন, তখন তিনি মিস ইউক্রেনের খেতাব জিতে নিজের সৌন্দর্যের দিওয়ানা বানিয়ে দিয়েছিলেন গোটা দেশকে। সঙ্গে বিশ্বের বিভিন্ন প্রান্তে এবং ইউরোপীয় ইউনিয়নে তার প্রভাব তৈরি হয়েছিল। যদিও এখন তিনি গ্ল্যামারাস লাইফস্টাইল থেকে দূরে এসে সৈনিকের পোশাক গায়ে তুলে নিয়েছেন। রাশিয়ার আক্রমণ থেকে রক্ষা করতে দেশবাসীকে, নিজের দায়িত্বশীল নাগরিক এর ভূমিকা পালন করতে গিয়েছেন। আনাস্তাসিয়া লিনার ইনস্টাগ্রাম অনুসারে হাতিয়ার চালানোর জন্য আগন্তুক নন তিনি। হাতিয়ারের সঙ্গে তার পুরনো ছবি ভাইরাল করে দিয়েছেন।

ইউক্রেনের সীমানাতে যে ঢুকবে, মারা যাবে

তিনি ইনস্টা স্টোরিতে বলেছেন, যে ইউক্রেনের সীমানাতে ঢুকবে, মারা যাবে। পূর্ব মিস ইউক্রেন আনাস্তাসিয়া ইনস্টাগ্রামে জানিয়েছেন যে তিনি নিজের ঘর রক্ষা করতে হাতিয়ার উঠিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়াতে হাতিয়ারের সঙ্গে হুঁশিয়ারি দিয়েছেন কব্জা করার মনোভাব এ যে কেউ ইউক্রেন বর্ডারে না ঢোকে, তাহলে জীবিত ফেরত যাবে না।

সেনার জন্য গর্ব আন্তাসিয়ার

একটি পোস্ট করে আনাস্তাসিয়া জানিয়েছেন যে আমাদের সেনারা এমনভাবে লড়ছে, যাতে ন্যাটো ইউক্রেনের সেনায় শামিল হওয়ার জন্য অ্যাপ্লাই করতে চায়। এটাই নয় তারা ইউক্রেনের রাষ্ট্রপতি ভ্লাদিমির জেলেনস্কির ফটো শেয়ার করে জানিয়েছেন যে সত্যবাদী এবং মজবুত নেতা।

ইনস্টাগ্রামে পপুলার আনাস্তাসিয়া

আপনাকে জানিয়ে দিন ইউক্রেনের বিউটি কুইন আনাস্তাসিয়া লিনা ইনস্টাগ্রামে প্রায় লক্ষাধিক ফলোয়ার রয়েছে। এর সঙ্গে লড়াইয়ে সময়ও তিনি সোশ্যাল মিডিয়াতে একটিভ রয়েছেন। নিজের ছবি পোস্ট করেছেন তিনি। তার মধ্যে কিছু ছবি রাইফেল হাতেও রয়েছে।