scorecardresearch
 

Viral News: গার্লফ্রেন্ডকে মাইনে দেবেন ২ লক্ষ, বান্ধবী খুজছেন ২ যুবক

দুই যুবকের গার্লফ্রেন্ড দরকার। এ জন্য সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপনও দিয়েছেন। যুবকদের এক মহিলা বান্ধবী এই বিজ্ঞাপনটি পোস্ট করেছেন। মহিলা লিখেছেন- তার দুই বন্ধু বান্ধবী খুঁজছে। বেতন হবে ২ লাখ টাকার বেশি। ইতিমধ্যে অনেক মহিলা এই পদে চাকরির জন্য আবেদন করেছেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • দুই যুবকের গার্লফ্রেন্ড দরকার
  • এ জন্য সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপনও দিয়েছেন
  • যুবকদের এক মহিলা বান্ধবী এই বিজ্ঞাপনটি পোস্ট করেছেন

দুই যুবকের গার্লফ্রেন্ড দরকার। এ জন্য সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপনও দিয়েছেন। যুবকদেরর এক মহিলা বান্ধবী  এই বিজ্ঞাপনটি পোস্ট করেছেন। এই বিজ্ঞাপন এখন আলোচনার বিষয় হয়ে উঠেছে।

থাইল্যান্ডের এক মহিলা দুই চিনা বন্ধুর জন্য  পোস্ট করা একটি বিজ্ঞাপনে লিখেছেন যে তার বন্ধুরা থাই গার্লফ্রেন্ড চায়। বিনিময়ে তাদের মাসে ২.১৬ লাখ টাকা বেতন দেওয়া হবে। পোস্টে এটাও দাবি করা হয়েছে যে বান্ধবীরা যদি কাজটি ভাল করে তবে তারা ২ লাখ টাকা ছাড়াও আরও বেশি উপার্জন করতে পারবেন।

গত সপ্তাহে ফেসবুকের ইউজার  ওকে মাই মাই (Ok Mai Mai) এই  পোস্টটি শেয়ার করেছেন। এই পোস্টে তিনি লিখেছেন, 'আমার দুই চিনা বন্ধু বান্ধবী খুঁজছে। গার্লফ্রেন্ডের বয়স ১৮ থেকে ২৩ বছরের মধ্যে হতে হবে। গার্লফ্রেন্ড বেতন হিসেবে ২.১৬ লক্ষ টাকা পাবে, এমনকি যদি আপনার কাজ পছন্দ হয় তাহলে এর চেয়েও বেশি বেতন মিলবে। দুজনেই আমার বন্ধু, তারা সুন্দর এবং পরিচ্ছন্ন মানুষ।'

চাকরির শর্তও জানিয়েছেন তিনি। পোস্ট অনুযায়ী, বান্ধবীর চাকরিতে  ইচ্ছুক প্রার্থীদের কোনো ধরনের মাদক সেবন করা উচিত নয়। তাদের কাজে ভালো হতে হবে। কোন ধরনের সমস্যার সম্মুখীন হওয়া উচিত নয় এবং চাইনিজে কথা বলতে সক্ষম হওয়া উচিত।

ওকে মাই মাই-এর এই পোস্টটি পড়ার পর থাইল্যান্ডের অনেক মহিলা  এই চাকরির জন্য তাদের আগ্রহ প্রকাশ করেছেন। তাদের মধ্যে একজন কমেন্ট  বিভাগে চিনা ভাষার জ্ঞানের পরিচয়ও দিয়েছেন। বহু  মহিলা কমেন্ট বিভাগে চিনা শব্দ নি হাও (হ্যালো) লিখেছেন। একই সময়ে, অনেক ইউদার  তাদের অন্যান্য মহিলা বন্ধুদেরও এই ফেসবুক পোস্টে ট্যাগ করেছেন। তবে, এই মহিলাদের অনেকেই মন্তব্য করেছেন এবং লিখেছেন যে তাদের বয়স বেড়েছে। Thethaiger রিপোর্ট অনুসারে, এই চাকরির পোস্টটি এখন সরিয়ে ফেলা হয়েছে। কারণ ইতিমধ্যে প্রার্থী খুঁজে পাওয়া  গেছে।

Advertisement

Advertisement