scorecardresearch
 

'বসপান কা পিয়ার' থেকে 'কাঁচা বাদাম,' একুশের যা যা SUPER VIRAL

viral 2021 : ইন্টারনেটের যুগের নয়া ট্রেন্ড ভাইরাল ভিডিও বা ছবি। ২০২১-সালে এমন কিছু ভিডিও বা ছবি ঝড়ের গতিতে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল, যা নেটিজেনরা মনে রেখেছেন। ভাইরাল সেই সব ছবি বা ভিডিওর সংখ্যা নেহাত কম নয়।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • ইন্টারনেটের যুগের নয়া ট্রেন্ড ভাইরাল ভিডিও বা ছবি
  • ২০২১-সালে এমন কিছু ভিডিও বা ছবি ঝড়ের গতিতে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল, যা নেটিজেনরা মনে রেখেছেন
  • এমনই কিছু ২০২১-এর ভাইরাল ভিডিও তুলে ধরা হল

Viral 2021 : ইন্টারনেটের যুগের নয়া ট্রেন্ড ভাইরাল ভিডিও বা ছবি। ২০২১-সালে এমন কিছু ভিডিও বা ছবি ঝড়ের গতিতে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল, যা নেটিজেনরা মনে রেখেছেন। ভাইরাল সেই সব ছবি বা ভিডিওর সংখ্যা নেহাত কম নয়। তবে তারই মধ্যে থেকে বেশ কয়েকটি এখানে তুলে ধরা হল। 

'বসপান কা পিয়ার'- চলতি বছরের অগাস্টে 'বসপান কা পিয়ার' গানটি সোশাল মিডিয়ায় জনপ্রিয়তা পায়। তার জেরে লাইমলাইটে আসে সহদেব নামে এক শিশু। যদিও সে গানটি বছর দুয়েক আগেই গেয়েছিল, তবে ভাইরাল হয় চলতি বছরেই। এখনও মানুষের মুখে মুখে ফেরে সেই গান। 

পাউরি গার্ল : একুশের অন্যতম হিট এই পাউরি গার্ল। পাকিস্তানের এক ব্লগারের মজা করে পার্টিকে পাউরি উচ্চারণ করেন। আর তা থেকেই ভাইরাল হয়ে যায় সেই মিম। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dananeer | 🇵🇰🌻 (@dananeerr)

Advertisement


'মানিকে মাগে হিতে' : 'মানিকে মাগে হিতে' গানটির কথা কে না শোনেননি। এখনও ফেসবুক বা ইনস্টাগ্রাম খুললেই কোনও না কোনও ভিডিও বা রিল পাওয়া যায় এই গানের। তবে এই গানটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছিলেন একজন বিমান সেবিকা। ফাঁকা বিমানে এই গানটিতে নাচ করেন তিনি। আর সেই ভিডিও সোশাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ে। 

পাকিস্তানের রুটি গার্ল : মেয়েটির নাম আমিনা। পাকিস্তানের এই তরুণীর ভিডিও ভাইরাল হয়। সে কোনও গান করেনি বা স্পেশাল কিছু বানিয়েছিল তাও নয়। তবে রুটি বানানোর সময় সে যেভাবে হাসত তাতেই কাত নেটপাড়া। বিশ্বজুড়ে আমিনা প্রচারের আলোয় চলে আসে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @ekiya5

মারামারি : উত্তরপ্রদেশে দুটি দলের মধ্য়ে ব্যাপক সংঘর্ষের ভিডিও ভাইরাল হয়েছিল এই বছর। ভিডিওতে দেখা যায়, মাঝ রাস্তায় দুই পক্ষই একে অপরের উপর লাঠি নিয়ে হামলা চালাচ্ছে। ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার সব জায়গায় এই ভিডিও ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। 

'বাদাম বাদাম দাদা ': বছরের শেষ ভিডিও ভাইরাল  হয় এই রাজ্য থেকেই। সৌজন্যে এক বাদাম বিক্রেতা। বীরভূমের ওই বিক্রেতা আসলে গানের মাধ্যমে বাদাম বিক্রি করতেন। সেই গান তাঁকে রাতারাতি জনপ্রিয় করে দেয়।  

Advertisement