scorecardresearch
 

Viral : এবার মানিকে মাগে-তে আক্রান্ত দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রী অমৃতা

এবার মানিকে মাগে হিতে গাইলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফড়নবিশের স্ত্রী অমৃতা। তিনি ইনস্টাগ্রামে পোস্ট করতেই তা ভাইরাল। আর তিনি পেশাদার না হলেও গেয়েছেন একদম পেশাদারের মতো। তবে পুরোটাই হিন্দি।

অমৃতা ফড়নবিশ অমৃতা ফড়নবিশ
হাইলাইটস
  • মানিকে মাগে হিতে গাইলেন অমৃতা
  • তিনি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্ত্রী
  • গানটাকে নিজের মতো করে গেয়েছেন

সিংহলির গান মানিকে মাগে হিতে এখনো মানুষের কানে বাজে। গায়ক ইয়োহানি দিলোকা ডি সিলভার কন্ঠ সহ গানটি সবাইকে মন্ত্রমুগ্ধ করেছে। কিন্তু তার সাইড এফেক্ট কাউকে ছাড়েনি। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সবাই একবার মানিকের সুরে গলা মেলাতে চাইছেন। তার নবতম সংযোজন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রী অমৃতা।

amrita
ফটো সৌজন্য-টুইটার

গানটি এখন বিশ্ববিখ্যাত এবং বিভিন্ন ভাষায় বিভিন্ন সংস্করণকে অনুপ্রাণিত করেছে। এখন, অমৃতা ফড়নবিশের হিন্দি গানের একটি কভার ভাইরাল হচ্ছে। তিনি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিসের স্ত্রী।

ভিডিওটি অমৃতা ফড়নবিশ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করেছিলেন এবং তারপর থেকে ভাইরাল হয়েছে। অ্যাপে তার জীবনী তাকে একজন ব্যাংকার, গায়ক এবং সমাজকর্মী হিসেবে চিহ্নিত করে।

ভিডিওতে, তাকে ট্রেন্ডিং গানে তার নিজস্ব টুইস্ট দিতে দেখা যায়। সংস্করণটিতে হিন্দিতে পরিবেশিত মূল গানের মতো একটি র‌্যাপও ছিল। প্রচ্ছদের গানের কথা লিখেছেন দেব।

"চলমান উত্তপ্ত রাজনৈতিক সময়ের মধ্যে, এই কুল গানের সাথে একটি শীতল বড়ি নিন," ক্যাপশন হিসাবে অমৃতা ফড়নবিশ লিখেছেন।

একবার এটি ১৯ নভেম্বর অনলাইনে আপলোড করা হলে, অমরুতা ফড়নভিসের সংস্করণটি 25,000 এরও বেশি ভিউ হয়েছে৷ নেটিজেনরা এটিকে থাম্বস আপ দিয়েছে এবং তাদের প্রতিক্রিয়া সহ কমেন্ট বক্সে ভিড় করেছে।

"বাহ, খুব ভালো হয়েছে," একজন ব্যবহারকারী বলেছেন।

আরেক ব্যবহারকারী মন্তব্য করেছেন, "সুপার সে ভি উপর।"