scorecardresearch
 

Viral: গোলাপি চা ট্রাই করতে গিয়ে পালিয়ে বাঁচলেন ব্লগার, কী ছিল ওই চায়ে?

এক জনপ্রিয় ফুড ব্লগার একটি টি স্টলে গোলাপি চা বিক্রি হয় শুনে সরেজমিনে ট্রাই করতে গিয়েছিলেন চা। চা মুখে দিতেই ছিটকে ওঠেন, বমি করার উপক্রম হয়। এলাকা ছেড়ে পালানোর আগে ভিডিওটি দেখুন। যা পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

গোলাপি চা গোলাপি চা
হাইলাইটস
  • গোলাপি চা খেয়ে বমি ব্লগারের
  • রুহ আফজা দিয়ে বানানো হয় চা
  • এলাকা ছেড়ে পালালেন ব্লগার

এটি অনেকের জন্য একটি এনার্জি ড্রিংক, এবং এটি কারও কারও জন্য উষ্ণ আলিঙ্গনের সমতুল্য। যদিও অনেকে এটিকে অল্প বা চিনি ছাড়াই পছন্দ করে র হিসেবে। কেউ কেউ প্রচুর দুধ এবং এক চিমটি ইলাইচি দিয়ে এটি পছন্দ করে।

তবে আমরা এই সত্যের পক্ষে প্রমাণ দিতে পারি যে কেউই তাদের মূল্যবান এক কাপ চা-কে রুহ আফজার ড্যাশ সহ পছন্দ করে না। যদি রূহ আফজা চা-এর চিন্তা আপনাকে 'ইয়াক' করতে বাধ্য করে, তাহলে আপনি এই ফুড ব্লগারের অভিব্যক্তির সাথেও সম্পর্কযুক্ত হতে পারেন।

চটোরে ব্রাদার্স, যারা একটি ছোট ছেলের জন্য মোমো কেনার জন্য তাদের ক্লিপের জন্য ভাইরাল হয়েছিল, দিল্লির একজন স্ট্রিট ফুড বিক্রেতার একটি ক্লিপ শেয়ার করেছেন যিনি গুলাবি চা বিক্রি করেন। সেটি আবার কী! আপনি জিজ্ঞাসা করতে পারেন? ঠিক আছে, এটিতে প্রচুর পরিমাণে রূহ আফজা সহ চা ছাড়া আর কিছুই নয়। ভিডিওতে, ব্লগার এক কাপ গুলাবি চা খাওয়ার চেষ্টা করেন এবং তাৎক্ষণিকভাবে তার সিদ্ধান্তের জন্য অনুশোচনা করেন। তিনি এলাকা ছেড়ে পালানোর আগে ভিডিওটি দেখুন।

এক নজর দেখে নাও:

এটা বলা নিরাপদ যে এই গুলাবি চা আমাদের দীর্ঘকাল ধরে তাড়া করতে চলেছে। নেটিজেনরাও তাই মনে করছেন। যেহেতু ক্লিপটি ২.২ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে, তাই অনেক নেটিজেনরা রুহ আফজা দিয়ে চা কীভাবে নষ্ট করা যেতে পারে সে সম্পর্কে জ্ঞান নিয়ে আতঙ্কিত হয়েছিল।

 

তারা কীভাবে প্রতিক্রিয়া জানিয়েছে তা এখানে:

প্রতিক্রিয়া

 

 
; ; ;