scorecardresearch
 

হাতে স্ত্রীর মুন্ডু, রাস্তায় ঘুরছে যুবক! Viral

ওই যুবকের স্ত্রী অন্য কোনও পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তাই তাঁকে খুন করা হয়। এই ভিডিও দেখে রীতিমতো স্তম্ভিত নেটিজেনরা। এই ঘটনা কার্যত নজিরবিহীন বলে দাবি করছেন অনেকে।

Advertisement
ছবি সৌজন্যে : সোশাল মিডিয়া ছবি সৌজন্যে : সোশাল মিডিয়া
হাইলাইটস
  • স্ত্রীকে খুন করে তাঁর কাটা মাথা নিয়ে রাস্তায় যুবক
  • এই ছবি ভাইরাল হয়েছে
  • যা নিয়ো শোরগোল সোশাল মিডিয়ায়

এক হাতে নিজের স্ত্রী'র কাটা মাথা। অন্য হাতে চাকু। এইভাবেই প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে এক যুবক। সেই ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঘটনা ইরানের। এই ভিডিও দেখে রীতিমতো স্তম্ভিত নেটিজেনরা।  

সেই দেশের সংবাদমাধ্যমে প্রকাশ, ওই যুবকের স্ত্রী অন্য কোনও  পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তাই তাঁকে খুন করা হয়।  ইরানের সংবাদমাধ্যম আইএসএনএ-এর মতে, পুলিশ সন্দেহ করছে যে ১৭ বছর বয়সী মোনা হায়দারি তাঁর স্বামী হাতে খুন হয়েছেন। 
এদিকে ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে ইরানের মানুষ হতবাক।

আরও পড়ুন : গরুপাচার-কাণ্ডে এবার দেবকে তলব CBI-এর

স্থানীয় পুলিশ বলছে,এই মামলায় দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। দুজনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইরানের সংবাদপত্র ও সোশাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার পর অভিযুক্তদের বিরুদ্ধে মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।  

আরও পড়ুন : ফ্যানেদের 'প্রাইভেট ভিডিও' পাঠাচ্ছেন এই সুন্দরী, Viral

ইরানের সংবাদমাধ্যমের একাংশ লিখেছে, ইরানে এই ঘটনা কার্যত নজিরবিহীন। হত্যাকারী তাঁর কর্মের জন্য লজ্জিত নয়। বরং সে  নিজের স্ত্রীর কাটা মাথা নিয়ে রাস্তায় ঘুরছে! এই জন্য সরকারকে কঠোর পদক্ষেপ নিতে হবে। 

 

Advertisement