scorecardresearch
 

Viral Video: মন্দিরে ভক্তদের মাথায় হাত রেখে 'আর্শীবাদ' করছে কুকুর, হতবাক নেটিজেনরা

মন্দিরের সামনে বসে রয়েছে কুকুর। লাইন দিয়ে এসে তাকে প্রণাম সারছে ভক্তরা। পাল্টা থেমে নেই সারমেয়ও। তিনি সবার মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন কখন আবার হাত মিলিয়ে নিচ্ছেন। অবাক হবে না ! এমন ঘটনায় দিন দিন হয়ে চলেছে মহারাষ্ট্রের সিদ্ধিবিনায়ক মন্দিরের। সেখানে মন্দির থেকে বের হওয়ার সময়ে ভক্তরা মাথা ঝুঁকিয়ে প্রণাম সারছে কুকুরটির।

ভাইরাল সেই দৃশ্য ভাইরাল সেই দৃশ্য
হাইলাইটস
  • মন্দিরে ভক্তদের মাথায় হাত রেখে আর্শীবাদ করছে কুকুর
  • ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • ভিডিওটি মহারাষ্ট্রের সিদ্ধিবিনায়ক মন্দিরের

মন্দিরের সামনে বসে রয়েছে কুকুর। লাইন দিয়ে এসে তাকে প্রণাম সারছে ভক্তরা। পাল্টা থেমে নেই সারমেয়ও। তিনি সবার মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন কখন আবার হাত মিলিয়ে নিচ্ছেন। অবাক হবে না! এমন ঘটনায় দিন দিন হয়ে চলেছে মহারাষ্ট্রের সিদ্ধিবিনায়ক মন্দিরের। সেখানে মন্দির থেকে বের হওয়ার সময়ে ভক্তরা মাথা ঝুঁকিয়ে প্রণাম সারছে কুকুরটির। পাল্টা 'আশীবাদ' ও দিচ্ছেন সারমেয়টি। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

কী হয়েছে ঘটনা

ভিডিওটি মহারাষ্ট্রের সিদ্ধিবিনায়ক মন্দিরের। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, মন্দির থেকে বেরিয়ে আসা ভক্তরা প্রত্যেকে প্রণাম সারছেন কুকুরটিকে। সেই মতো চুপ নেই সারমেয়টি। সেও পাল্টা মাথায় হাত বুলিয়ে দিচ্ছে ভক্তদের। গোটা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটি দেখে হতবাক নেটিজেনরা। কতদিন ধরে কুকুরটি ওখানে রয়েছে সেটা এখনও জানা যায়নি। তবে ভিডিওটি দেখে মন ভালো হয়েছে কুকুর প্রেমী থেকে শুরু করে সকলের। শুধু কুকুরটির প্রণাম করে থেমে যাচ্ছেন না সকলে। পাল্টা কুকুরটি মাথায় চুম্বন করে আদরও ফিরিয়ে দিচ্ছেন অনেকে। 

ভিডিওটি কার্যত ঝড় বয়ে নিয়ে আসে সোশ্যাল মিডিয়ায়। কয়েক লাখ ভিউয়ার্স হয়েছে ভিডিওটিতে। সেইসঙ্গে লাইক ও শেয়ার হয়েছে প্রচুর। অনেকেই প্রশংসা করেছেন ভিডিওটার। কার্যত এমন দৃশ্য সচরাচর দেখা যায় না। ভিডিওতে দেখা যাচ্ছে, মন্দির থেকে বেরনোর সময়ে অনেকেই প্রণাম সারছেন কুকুরটিকে। কেউ একজন ভিডিওটি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। তারপরেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। গোটা ঘটনায় নেটিজেনরা কুর্ণিশ জানিয়েছে। 

আরও পড়ুন, এটাই কি বিরুষ্কার মেয়ের প্রথম ছবি? নেট দুনিয়ায় ভাইরাল ছবি নিয়ে মুখ খুললেন বিকাশ কোহলি

ভিডিওটি কবে তোলা হয়েছে সেটা এখনও জানা যায়নি। তবে ভিডিওটি দেখে মনে হচ্ছে, কুকুরটির এমন অভ্যাস নিত্যদিনের। সেইসঙ্গে মন্দিরে আসা দর্শনার্থীদেরও দেখে অনুমান করা হচ্ছে তারাও নিশ্চয়ই কুকুরটি সঙ্গে পরিচিত কিংবা আগে থেকে চেনে। এখন এই ভিডিওটি নিয়ে মেতে সোশ্যাল মিডিয়া।