scorecardresearch
 

Viral VIDEO: অফিসের Zoom মিটিংয়ে হঠাত্‍ স্ত্রীর Kiss! চরম অপ্রস্তুতে স্বামী

zoom মিটিংয়ে রেকর্ড হওয়া Shwetaর ক্লিপ এখনও ভাইরাল। সেটা নিয়ে ছড়াচ্ছে বিভিন্ন মিমস। এবার ভাইরাল হল আরও এক ভিডিও। সেখানে আবার জুম কল মিটিংয়ের সময় স্বামীকে চুমু খাওয়ার চেষ্টা করছেন স্ত্রী। আর সেই সময়ে স্বামী ছিলেন অফিসের কোনও এক মিটিংয়ে। স্বভাবতই তিনি রেগে যান।

ভাইরাল ভিডিও ভাইরাল ভিডিও
হাইলাইটস
  • Zoom মিটিংয়ে সময়ে স্বামীকে চুম্বনের চেষ্টা স্ত্রীর
  • ভিডিও হল ভাইরাল
  • ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

zoom মিটিংয়ে রেকর্ড হওয়া Shwetaর ক্লিপ এখনও ভাইরাল। সেটা নিয়ে ছড়াচ্ছে বিভিন্ন মিমস। এবার ভাইরাল হল আরও এক ভিডিও। সেখানে আবার জুম কল মিটিংয়ের সময় স্বামীকে চুমু খাওয়ার চেষ্টা করছেন স্ত্রী। আর সেই সময়ে স্বামী ছিলেন অফিসের কোনও এক মিটিংয়ে। স্বভাবতই তিনি রেগে যান। ভিডিওটি শেয়ার করেছে হর্ষ গোয়েঙ্কা। আর তাতে আনন্দ মহিন্দ্রা জানান, আমার মনে হয় ওই মহিলাকে বছরের সেরা স্ত্রী পুরস্কার দেওয়া উচিত। তার স্বামী যদি আরেকটু সাবলীল হতেন, তাহলে আমি তাদের বছরের সেরা দম্পতি হিসাবে ঘোষণা করতাম।

 

কী সেই ঘটনা

ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি জুম কল মিটিংয়ে রয়েছেন। তিনি সেখানে কোনও গুরুত্বপূর্ণ অফিসের কথা বলছেন। পাশ দিয়ে যাওয়ার সময়ে তাঁর স্ত্রী তাকে চুমু খাওয়ার চেষ্টা করেন। ঘটনাচক্রে তখন ভিডিও ক্যামেরা তখন অন ছিল। ফলে ওই ব্যক্তি রেগে যান। তখন স্ত্রীকে তিনি বলেন, কী এসব বোকামো করছ। ক্যামেরা অন আছে তো।

আরও পড়ুন, বরফজমা পুকুরে আটকে কুকুরছানা, ভিডিওতে দেখুন কীভাবে উদ্ধার করা হল

ভিডিওতে থাকা কেউ একজন রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। তারপরেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। গোটা ঘটনাটি ঘিরে প্রবল হাসি ঠাট্টা চলছে নেটিজেনদের মধ্যে। ইতিমধ্যে ভিডিওটি অন্তত ২ লাখ বার দেখা হয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই ভিডিওটি।

ভাইরাল ভিডিও

কয়েকদিন আগেই জুম কলে অডিও অন করে বান্ধবীর সঙ্গে ফোনে কথা বলছিলেন শ্বেতা নামে এক যুবতী। সেই সময়ে বেশ কিছু অন্তরঙ্গ কথাবার্তাও বলে শ্বেতা। ঘটনাচক্রে সেই কথা শুনতে পাচ্ছিলেন মিটিংয়ে থাকা ১১১জনই। তাদের মধ্যে কেউ একজন সেই কথা রেকর্ড করে ইন্টারনেটে ছড়িয়ে দেন। তারপরেই গোটা ইন্টারনেটে কার্যত ঝড় তুলে দেয় শ্বেতার সেই অডিও ক্লিপ। তৈরি হয় বিভিন্ন মিম। যা এখনও ভাইরাল বলা চলে। অডিও কল অন করে ভুগেছে শ্বেতা, এখন ভিডিও কল অন করে বিপাকে পড়লেন এই ব্যক্তি।