scorecardresearch
 

Virat Kohli Lookalike: বাংলাদেশের আন্দোলনে বিরাট কোহলির 'ডুপ্লিকেট'! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল Video

বাংলাদেশে ছাত্র আন্দোলনের বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গত সোমবার বাংলাদেশ ছেড়ে ভারতে চলে এসেছেন শেখ হাসিনা। তারপরেও বাংলাদেশ জুড়ে নানা অশান্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে। 

Advertisement
ছবি সৌজন্যে: টুইটার/@zeyroxxie ছবি সৌজন্যে: টুইটার/@zeyroxxie
হাইলাইটস
  • বাংলাদেশে ছাত্র আন্দোলনের বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
  • গত সোমবার বাংলাদেশ ছেড়ে ভারতে চলে এসেছেন শেখ হাসিনা।
  • এমনই নানা ভিডিও-র মাঝে এবার ভাইরাল হল বিরাট কোহলির 'ডুপ্লিকেট'। 

বাংলাদেশে ছাত্র আন্দোলনের বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গত সোমবার বাংলাদেশ ছেড়ে ভারতে চলে এসেছেন শেখ হাসিনা। তারপরেও বাংলাদেশ জুড়ে নানা অশান্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে। 

বেশ কিছু ভিডিওতে বাংলাদেশের প্রধানমন্ত্রীর বাড়ি, 'গণভবনে' আন্দোলনকারীদের প্রবেশ করতে দেখা গিয়েছে। অনেক ছবিতে দেখা যাচ্ছে, সেখানে গিয়ে রীতিমতো খাওয়াদাওয়া করছেন আন্দোলনকারীদের একাংশ। কেউ-কেউ আবার বিছানায় শুয়েই পড়েছেন। অনেককেই দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর বাসভবন থেকে পছন্দের জিনিস তুলে নিয়ে চম্পট দিতে।

এমনই নানা ভিডিও-র মাঝে এবার ভাইরাল হল বিরাট কোহলির 'ডুপ্লিকেট'। 

আরও পড়ুন

বিরাট কোহলির মতোই দেখতে এক আন্দোলনকারী

চট্টগ্রামের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক আন্দোলনকারী আরেকজনের কাঁধে চড়ে স্লোগান দিচ্ছেন। চোখে সানগ্লাস, মুখে চাপদাড়ি। সাইড থেকে যেন হুবহু ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির মতো দেখতে। আর তার জেরেই সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অশান্তি, নৈরাজ্যের মাঝেও যেন কিছুটা হাসির খোরাক হয়ে দাঁড়ায় এই ভিডিও।

ভিডিও দেখুন
 

তাঁকে যে হুবহু বিরাট কোহলির মতোই দেখতে, তা ওই যুবক জানেন। তাঁর মাথার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের টুপিটাই প্রমাণ। 

তাঁর পোশাকও বিরাট কোহলির মতো কেতাদুরস্ত। সাদা ফুল হাতা টি-শার্ট, কালো ব্যাগি কার্গো ট্রাউজার পরে আছেন ওই যুবক। চোখে মেটাল ফ্রেমের সানগ্লাস। হঠাৎ দেখলে বিরাট কোহলির মতোই লাগবে বৈকি।

প্রসঙ্গত, মঙ্গলবার নোবেল পুরস্কার জয়ী মহম্মদ ইউনুসকে বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের নেতা করা হয়। বাংলাদেশের রাষ্ট্রপতি মহম্মদ শাহাবুদ্দীনের সভাপতিত্বে বঙ্গভবনে (রাষ্ট্রপতি ভবন) এক বৈঠকের পর এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আন্দোলনকারী ছাত্ররা মহম্মদ ইউনুসকে অন্তর্বর্তী সরকারের নেতা করার প্রস্তাব গ্রহণ করেছে। বৈঠকে তিন সেনার প্রধানরাও ছিলেন।

Advertisement

Advertisement