scorecardresearch
 

Virat Kohli Reaction On Vamika Picture: মেয়ে ভামিকার ফটো লিকড! কী প্রতিক্রিয়া বিরাটের?

দক্ষিণ আফ্রিকার সঙ্গে তৃতীয় ওয়ান-ডে মোকাবিলায় ভারতীয় দলের হার হয়েছে। কিন্তু এই ম্যাচে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির মেয়ে ভামিকার প্রথম ঝলক ছবি ভাইরাল হয়ে যায়। বেশ কিছুদিন ধরেই এই ছবিটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল রয়েছে। যাতে খোদ বিরাট কোহলি মন্তব্য করেছেন। ভামিকার ফটো লিক নিয়ে কী বললেন বিরাট?

মেয়ের সঙ্গে বিরাট কোহলি মেয়ের সঙ্গে বিরাট কোহলি
হাইলাইটস
  • ভামিকার ছবি লিক নিয়ে কী বললেন কোহলি
  • ভামিকার গোপনীয়তা বজায় রাখতে অনুরোধ
  • ভামিকাই ঠিক করবে নিজের পন্থা

Virat Kohli Reaction On Vamika Picture : দক্ষিণ আফ্রিকার সঙ্গে তৃতীয় ওয়ান-ডে মোকাবিলায় ভারতীয় দলের হার হয়েছে। কিন্তু এই ম্যাচে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির মেয়ে ভামিকার প্রথম ঝলক ছবি ভাইরাল হয়ে যায়। বেশ কিছুদিন ধরেই এই ছবিটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল রয়েছে। যাতে খোদ বিরাট কোহলি মন্তব্য করেছেন।

কী বললেন বিরাট?

বিরাট কোহলি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন যে আমাদের মেয়ের ছবি স্টেডিয়ামে ক্লিক করা হয়েছে। এবং তার লাগাতার শেয়ার করা হচ্ছে। আপনাদের সবাইকে জানিয়ে দিস যে আমাদের অফ গার্ড ধরা হয়েছে। এবং তখন জানা গিয়েছে ক্যামেরার নজর আমাদের উপর রয়েছে। আমরা অবশ্য তখন সেটা বুঝতে পারিনি।

বিরাট কোহলি আরো জানান

বিরাট কোহলি আরো জানান যে মেয়ের ছবি ভাইরাল নিয়ে আমার মনোভাব আগের মতই রয়েছে। আমরা আপনাদের কাছে আশা করবো যে ভামিকার ছবি ক্লিক করবেন না এবং কোথাও তার ছাপবেন না বা পাবলিশ করবেন না। তার পিছনে কারণ হলো, এটাই যেটা আগে আমরা জানিয়ে দিয়েছি। ধন্যবাদ।

ছবি

আমরা জানি যে ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে রবিবার যখন তৃতীয় ওয়ান-ডে খেলা হচ্ছিল তখন বিরাট কোহলি অর্ধশতক পূর্ণ করেন। এই সময় বিরাট কোহলি ব্যাট উঁচিয়ে সেলিব্রেট করার সেই সময় তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা এবং কন্য়া ভামিকা হাজির ছিলেন স্ট্যান্ডে। অনুষ্কা শর্মা, বিরাট কোহলি বানানোর জন্য হাততালি দিতে দেখা যায়। তখনই বিরাট কোহলি রিঅ্যাকশন দেন। দুজনের রিয়াকশন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। ঝড়ের গতিতে শেয়ার হতে শুরু করে।

কোহলি অনুষ্কা এর আগেও আবেদন করেছেন

জানিয়ে দেওয়া যাযক, বিরাট-কোহলি-ও-অনুষ্কা-শর্মার মেয়ে ভামিকা এই জানুয়ারিতে এক বছর পূর্ণ করেছে। তার জন্মদিনে টিম ইন্ডিয়ার দক্ষিণ আফ্রিকা সফরের মধ্যেই মানানো হয়। বিরাট কোহলি, অনুষ্কা শর্মা আগেও সবার কাছে আপিল করেছেন যে তাঁদের মেয়ে ছবি কেউ যেন না তোলেন। তিনি চান, যতক্ষণ পর্যন্ত ভামিকা নিজে বড় না হয়ে যান এবং এই সমস্ত জিনিস নিজে বুঝতে পারে ততদিন পর্যন্ত তারা ইন্টারনেট বা কোনরকম সকলকে জানিয়ে দেবেন না আমি নিজেই সিদ্ধান্ত নেবে কিভাবে নিজেকে প্রেজেন্ট করবে তার সেই সিদ্ধান্তকে সম্মান জানাতে সবার কাছে আবেদন জানান তাঁরা।

 
; ; ;