scorecardresearch
 

স্বামীর দেখা নেই ! কুকুরের সঙ্গেই প্রি ওয়েডিং ফটোশুট সারলেন হবু স্ত্রী !

স্বামী নয়, কুকুরের সঙ্গেই প্রি ওয়েডিং ফটোশুট সারলেন স্ত্রী। আচমকা ? না না, প্রি প্ল্যানড। দেখে নিন কেন এমন করলেন তিনি।

Advertisement
কুকুরের সঙ্গে ফটোশুট কুকুরের সঙ্গে ফটোশুট
হাইলাইটস
  • স্বামীর দেখা নেই, প্রি ওয়েডিং ফটোশুটে
  • কুকুরের সঙ্গেই সারলেন ফটোশুট
  • ভিডিও ভাইরাল গোটা বিশ্বে

প্রি ওয়েডিং ফটোশুট এখন বাজারে ব্যাপকভাবে ট্রেন্ডিং। সারা বিশ্বেই বিয়ের আগে এভাবে ফটোশুটের চল এখন দারুণভাবে ইন। কিন্তু ওয়েডিং ফটোশুট মূলত স্বামী এবং স্ত্রী দুজনেই করেন। এটাই দস্তুর। আপনি এখন ভাবতে পারেন, স্বামী ছাড়া আর কার সঙ্গে প্রি ওয়েডিং ফটোশুট হতে পারে! আপনার ভাবনা অমূলক নয়। আর যদি তা হয়, তাহলে তা ফ্রী ওয়েডিং ফটোশুট হবে কী ! আপনার মনে যতই থাকুক না কেন দ্বিধাদ্বন্দ্ব, তা ঝেড়ে ফেলে আমেরিকার এক হবু পত্নী যে প্রি ওয়েডিং ফটোশুট করে বাজারে ছাড়লেন তা দেখে চোখ কপালে আমজনতার।

কুকুরের সঙ্গে ওয়েডিং ফটো !

বিয়ের দিনের ফাস্ট লুক এর ছবি সবসময়ই একটা আলাদা মাত্রা রাখে। সাধারণভাবে স্বামী-স্ত্রী নানা ভঙ্গিমায় এই ফটোশুট করেন। কিন্তু আমেরিকান মহিলা স্বামীর বদলে ফটোশুট করলেন কুকুরের সাথে। তার এই ফটোশুটের ভিডিও এই মুহূর্তে গোটা বিশ্বেই ঘুরে বেড়াচ্ছে ভাইরাল হয়ে। আর হবে নাই বা কেন, এমন অভিনব ফটোশুট কেউ কোন দিন বাপ জন্মে শুনেছে !

সেজেগুজে নানা পোজ-এ

ওই মহিলার নাম হানা কিম। তিনি সম্প্রতি তার দীর্ঘদিনের বয়ফ্রেন্ড জেরাল্ড ব্রিকম্যান এর সাথে ক্যাম্প কোল্টন এর ওরেঙ্গনের জঙ্গলে বিয়ের প্রি ওয়েডিং ফটোশুট দেখেছিলেন। সাদা গাউন এসে যে কিম নিজের পোষা কুকুরের সঙ্গে ফটো ছুটে এলেন কুকুরটির সেজেগুজে রীতিমতো বাবু এটি একটি গোল্ডেন রিট্রিভার দু'জনকেই হাসিমুখে ছবির জন্য পোজ দিতে দেখা গিয়েছে কিম তারপরই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ এই ফটোশুটের ছবি পোস্ট করে লেখেন আমি আমার কুকুরের সাথে প্রথম ছবি নিতে চাইছিলাম। সারাদিন আমার এটাই ইচ্ছা ছিল। বিয়ের কনে কিম নিজের কুকুর গাম্বোর সঙ্গে করানো এই ওয়েডিং শুট এর ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়েছেন।

Advertisement

চমৎকৃত ফটোগ্রাফারও

এই ছবিগুলি যিনি ক্যামেরাবন্দি করেছেন, সেই ওয়েডিং ফটোগ্রাফার স্টেপনি নাচত্রব এটাকে সবচেয়ে প্রিয় জিনিস রূপে তকমা দিয়েছেন। স্টেপনি জানিয়েছেন, আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি যে আমার জীবনে আমি এমন একটা ফটোগ্রাফি করতে পারলাম, যে আরেকজনের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা নিয়ে থাকছে। গাম্বো খুব খুশি হয়েছে তা বোঝা যাচ্ছে।

কুকুরের কারণেই বিয়ে, তাই এত গুরুত্ব

আসলে ২০১৪ সালে এই কুকুরের কারণেই তার বয়ফ্রেন্ডের সঙ্গে যোগাযোগ হয়েছিল কিমের। তাই তখনই তারা সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁদের বিয়ের অভিন্ন অংশ হবে এই কুকুরটি। তাই প্রি ওয়েডিং ফটোশুটের শুরু গাম্বোকে দিয়ে শুরু করলেন কিম।

 

Advertisement