scorecardresearch
 

আম্বানি পরিবারের বউ হতে চলেছেন, কিন্তু কে এই কৃশা শাহ?

আম্বানি পরিবারের বউ হতে চলেছেন, কিন্তু কে এই কৃশা শাহ? যখন থেকে কৃশা শাহের ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচারিত হতে শুরু করেছে, তখন থেকে নেটিজেনরা আনমোল আম্বানির কনে সম্পর্কে আরও জানতে আগ্রহী।

আম্বানি পরিবারের বউ আম্বানি পরিবারের বউ
হাইলাইটস
  • আম্বানি পরিবারের বউ
  • কৃশা শাহ এর পরিচয় কী
  • তা নিয়ে এখন চলছে জোর চর্চা

টিনা এবং অনিল আম্বানির বড় ছেলে আনমোল আম্বানির মেহেন্দি সেলিব্রেশনের ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। রিমা জৈন, শ্বেতা এবং জয়া বচ্চন সহ বেশ কয়েকটি বলিউড সেলিব্রিটি এই উদযাপনে উপস্থিত ছিলেন।

যখন থেকে কৃশা শাহের ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচারিত হতে শুরু করেছে, তখন থেকে নেটিজেনরা আনমোল আম্বানির কনে সম্পর্কে আরও জানতে আগ্রহী।

আম্বানি

কৃশা শাহ সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে।

কৃশা শাহ কে?

মুম্বইয়ে জন্মগ্রহণ ও বেড়ে ওঠা কৃশা শাহ একজন সমাজকর্মী এবং উদ্যোক্তা। তিনি Dysco-এর প্রতিষ্ঠাতা, একটি সোশ্যাল নেটওয়ার্কিং কোম্পানি যেটি সৃজনশীল সহযোগিতা, আন্তর্জাতিক নেটওয়ার্কিং এবং কমিউনিটি বিল্ডিংয়ে বিশেষজ্ঞ, মিডিয়া রিপোর্ট বলছে।

এর আগে, কৃশা যুক্তরাজ্যে অ্যাকসেঞ্চারে কাজ করতেন এবং তারপরে উদ্যোক্তা হওয়ার জন্য দেশে ফিরে আসেন।

আনমোল আম্বানি ও কৃশা শাহ। (ছবি: ইন্ডিয়া টুডে)

কোভিড -১৯ মহামারী নিয়ে আসা ব্যক্তিদের মুখোমুখি হওয়া সমস্যাগুলি সম্পর্কে কথা বলার জন্য তিনি #Lovenotfear নামে একটি মানসিক স্বাস্থ্য প্রচারও শুরু করেছেন।

আনমোল আম্বানি এবং কৃশা শাহের মেহেন্দি উদযাপন ছিল মজা এবং উল্লাসে ভরা। তাদের প্রাক-বিবাহ উৎসব থেকে কিছু ভিতরের ছবি দেখুন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tina Ambani (@tinaambaniofficial)

কৃশা শাহের শিক্ষা

আনমোল আম্বানির বাগদত্তা, ক্রিশা, ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের রাজনৈতিক অর্থনীতিতে স্নাতক। তিনি লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে তার উচ্চ শিক্ষা গ্রহণ করেছেন এবং সামাজিক নীতি ও উন্নয়নে একটি ডিগ্রি অর্জন করেছেন।

টিনা আম্বানি এর আগে ইনস্টাগ্রামে দম্পতির একটি সুন্দর ছবি শেয়ার করেছিলেন। “২০২২ সালে আপনাকে আলো এবং ভালবাসা, আশা এবং সুখ কামনা করছি; একটি সুন্দর, স্বাস্থ্যকর এবং আশীর্বাদ পূর্ণ নতুন বছর নতুন সূচনার সাথে এবং আমাদের পরিবার থেকে আপনার কাছে যাদেরকে আপনি প্রিয় মনে করেন তাদের ভালবাসা,” তিনি ক্যাপশনে লিখেছেন।

ছবিতে আম্বানি পরিবারের সঙ্গে দেখা যাবে কৃশা শাহকে।