scorecardresearch
 

নজির! শপিংমলের বাইরে বসে থাকা দুঃস্থকে বিয়েই করে ফেললেন মহিলা

নিছক শপিংয়ে গিয়েছিলেন মহিলা। মলের বাইরে বসে থাকা দুঃস্থ ব্যক্তিকে দেখে করুণা হয়। তাঁকে বাড়ি নিয়ে আসেন। এমনকী বিয়েও করে ফেললেন। রূপকথার মতো কাহিনীই সত্যি। আসুন জেনে নিই চমকপ্রদ গোটা কাহিনী।

Advertisement
এই সেই দুঃস্থ, ভবঘুরে এই সেই দুঃস্থ, ভবঘুরে
হাইলাইটস
  • শপিংমলের বাইরে বসে থাকা দুঃস্থকে বিয়েই করে ফেললেন মহিলা
  • দুঃস্থের সততা দেখে করুণা পরবশ হয়ে বিয়ে
  • রূপকথার থেকেও আশ্চর্য তাঁদের প্রেম কাহিনী

মলে শপিং করতে গিয়েছিলেন ওই মহিলা। সেখানে এক গৃহহীন গরিব যুবককে দেখে তাঁর দয়া হওয়ায় তাঁকে বাড়ি নিয়ে চলে এলেন তিনি। শুধু বাড়ি নিয়ে আসাই নয় তাকে একেবারে বিয়ে করে ফেললেন দয়াপরবশ হয়ে। এমন বিয়ের ঘটনা বিশ্বের কেউ করেছে কিনা সন্দেহ। এখন সেই ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে চলেছে। কেউ কেউ ওই মহিলাকে বোকা বলে দিচ্ছেন। আবার কেউ কেউ বলছেন ভালোবাসা এমনই হয়। 

শপিং মলের বাইরে করুণা, তা থেকে প্রেম

মলে শপিং করতে গিয়ে মহিলা এক ব্যক্তির প্রেমে পড়ে যান। ওই ব্যক্তির কাছে কোন বাড়ি ছিল না। মহিলা তাঁর বাড়িতে নিয়ে এসে বিয়ে করে তাঁকে স্থায়ী ঘর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মহিলার নাম জেসমিন গ্রগান এবং তিনি ম্যাকাওলি মরিচিকে বিয়ে করেছেন। আসলে এই রোমান্টিক কাহিনী শুরু হয় সুপার মার্কেটের বাইরে। জেসমিন যেখানে শপিং করতে গিয়েছিলেন, তখন ঐ ব্যক্তি ম্যাকাওলিকে দেখেন। দেখেন তাঁর অবস্থা খুব খারাপ ছিল এবং তাঁকে কিছু পয়সা দিতে চান। কিন্তু সে পয়সা নিতে অস্বীকার করে।

শপিং করার সময় তাঁর মাথায় বিষয়টি ঘুরতে থাকে। এর মধ্যেই যখন তিনি মল থেকে শপিং করে বাইরে বের হচ্ছিলেন তখন ঐ ব্যক্তি তাঁকে জিনিসপত্র ওঠাতে সাহায্য করেন। এটা দেখে জেসমিন অবাক হয়ে যান। কারণ জেসমিনের কাছে এত বেশি জিনিসপত্র হয়ে গিয়েছিল যে, তাঁর অন্য কাউকে দরকার ছিল। এই ব্যক্তি তাঁকে যেভাবে সাহায্য করতে এগিয়ে আসেন, তা জেসমিনের ভালো লেগে যায়।

কীভাবে কথা এগোল?

ডেইলি স্টার-এর সংবাদ অনুযায়ী জেসমিন নিজের টিকটক ভিডিওতে জানান, যে যখন তিনি মল থেকে অনেক জিনিস নিয়ে বের হচ্ছিলেন তখন ম্যাকাওলি তাঁকে সাহায্য করেন। বদলে তিনি ম্যাকাওলিকে ডিনার করাতে চান। প্রথমে সংকোচ করলেও পরে তিনি সেটা স্বীকার করেন। ডিনারের সময় তাদের জীবনের বিষয়ে লম্বা কথাবার্তা চলে। এর পরেই জেসমিন, ম্যাকাওলিকে একটা ছোট ফোন কিনে দিয়ে এবং তার সঙ্গে যোগাযোগ রাখতে বলেন। শুধু এই নয় জেসমিন, গৃহহীন ম্যাকাওলিকে নিয়ে হোটেলে থাকার বন্দোবস্ত করে দেন।

Advertisement

কীভাবে হলো চারহাত এক?

ঘরে ফিরে এসে ম্যাকাওলির কথাই চিন্তা করতে থাকেন। দুজনে যে কথাবার্তা শুরু করেন, কিছুদিন পরে দুজনে দেখা করেন লাঞ্চে। তখন ম্যাকাওলিকে কিছু জামাকাপড় এবং নিজেদের ঘরেই একটা কামরা দেন জেসমিন কিছুদিনের মধ্যেই তাঁকে নিজের সঠিক লাইফ পার্টনার হতে পারে বলে মনে করেন জেসমিন। একদিন তাঁকে ভালোবাসার কথা জানিয়ে দেন। তারপর থেকে তারা দুজনে একসঙ্গে রয়েছেন। নিজের লম্বা দাড়ি কাটিয়ে নিয়েছেন। ভালো জামা কাপড় পরা শুরু করেছেন এবং কিছুদিনের মধ্য়েই চাকরিতে যোগ দেন। এখন হাসি খুশি জীবন যাপন করছেন এবং তাঁরা দুটি বাচ্চার পিতা-মাতা।

সস্ত্রীক ভবঘুরে
স্ত্রী-সন্তানদের নিয়ে ভবঘুরে

Advertisement