scorecardresearch
 

স্টোরে গিয়ে ৩২টি পোশাক কেটে দিলেন মহিলা, ভাইরাল ভিডিও, কিন্তু কেন?

একটি স্টোরে গিয়ে ৮ লক্ষ টাকার পোশাক ধ্বংস করলেন এক মহিলা। কাঁচি দিয়ে কেটে কুচি কুচি করলেন দামী পোশাক। স্টোর কর্মীরা হতভম্ব। কিন্তু কী হয়েছিল?

Advertisement
ভাইরাল ভিডিও ভাইরাল ভিডিও
হাইলাইটস
  • সাড়ে আট লক্ষ টাকার বেশি পোশাক নষ্ট করলেন
  • ৩২টি জামা কেটে দিলেন মহিলা
  • টাকা রিফান্ড করতে রাজি না হওয়ায় বিপত্তি

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে একজন ক্রুদ্ধ মহিলা ব্রাইডাল স্য়ালোঁতে একের পর এক বিয়ের পোশাক ছিঁড়ে ফেলছেন। একটি অর্ডার ক্যানসেলের পর স্টোরটি তার টাকা ফেরত দিতে অস্বীকার করার পরে ঘটনাটি ঘটেছিল। ওই মহিলার নাম জিয়াং এবং চিনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শহর চংকিং-এর একটি ব্রাইডাল স্যালোঁতে কাঁচি ব্যবহার করে বিয়ের পোশাক ছিঁড়ে ফেলার ছবি তোলা হয়েছে। ঘটনাটি ঘটে গত ৯ জানুয়ারি।

জিয়াং ১১ হাজার ডলার (৮,১২,০৬৩ টাকা) মূল্যের ৩২টি বিয়ের পোশাক ধ্বংস করেছে। ডেইলি মেল ​​জানিয়েছে, চিনা মিডিয়া আউটলেট সোহুর বরাত দিয়ে। ঘটনাটি ঘটে যখন দোকানটি মহিলাকে ১২৫০ ডলারের (ভারতীয় টাকায় ৯২,৮১৩) টাকা মূল্যের বাতিল করা বিবাহের প্যাকেজের জন্য ৫৫০ ডলার (৪০,৮৩৭ টাকা) অগ্রিম অর্থ প্রদান করতে অস্বীকার করে।

চিনা সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক ওয়েইবো এবং টুইটার পোস্ট করা ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে ক্ষুব্ধ মহিলা দোকানে হট্টগোল করছেন। তাকে একের পর এক পোশাক কাটতে দেখা যায়। ভিডিও রেকর্ড করা মহিলাকে ব্যাকগ্রাউন্ডে বলতে শোনা যায়, “'পরিষ্কারভাবে চিন্তা করুন। এই পোশাকগুলোর দাম কয়েক হাজার ইউয়ান!” এর উত্তরে, মহিলাটি নিঃশব্দে উত্তর দেয়, "হাজার হাজার? এমনকী যদি এটি কয়েক হাজার, দশ হাজার হয়, তাহলেও এটি ঠিক আছে।"

জিয়াং শুধুমাত্র দোকানে সারিবদ্ধ পোশাকের একটি স্টকই ধ্বংস করেন নি, তিনি ১৫০০ ডলার মূল্যের একটি লাল এবং সোনার ঐতিহ্যবাহী চিনা বিবাহের গাউনটি সম্পূর্ণরূপে নষ্ট করেন। প্রশ্নবিদ্ধ ব্রাইডাল স্টোরটি অগ্রিম পেমেন্ট ফেরত না দেওয়ার নীতি বজায় রাখে। যাই হোক, তারা মহিলাকে একটি শিশুর জন্মদিন উদযাপনের জন্য সাহায্য করার প্রস্তাব দিয়েছিল। কারণ সে একটি শিশুর প্রত্যাশা করছিল বলে অভিযোগ৷

Advertisement

পরে পুলিশ দোকানে এসে মহিলাকে আটক করে এবং পরে তিনি ক্ষমা চান। স্টোর ম্যানেজার বলেছেন যে তার স্বামী ক্ষতিপূরণ দেওয়ার প্রস্তাব দিয়েছেন যদিও এটি সমস্ত ক্ষতি পূরণের জন্য যথেষ্ট নয়।

Advertisement