scorecardresearch
 

পিগি ব্যাংকের ২, ৫, ১০ টাকার কয়েন নিয়ে স্কুটার কিনতে গেলেন অসমের যুবক, তারপর কী হলো?

পিগি ব্যাংকে জমিয়েছিলেন কিছু টাকা। ২, ৫, ১০ টাকার কয়েন সহ প্রায় লাখ টাকা নিয়ে স্কুটার কিনতে গেলেন অসমের যুবক, তারপর যা হলো...

Advertisement
অসমের আমন ও খুচরো পয়সা অসমের আমন ও খুচরো পয়সা
হাইলাইটস
  • ২, ৫, ১০ টাকার কয়েন নিয়ে স্কুটার কিনতে গেলেন
  • অসমের যুবকের কাণ্ড ভাইরাল
  • কিন্তু তারপর কী হলো?

অসমের আমন, তার কষ্টার্জিত অর্থ সঞ্চয় করে তার স্বপ্নের গাড়িটি পেতে একটি স্কুটারের শোরুমে গিয়েছিলেন। যাই হোক, ঘটনাটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে যে অনন্য উপায়ে লোকটি স্কুটারের জন্য অর্থ প্রদান করেছে।

ফেসবুকে শেয়ার করা একটি পোস্টে, তার নতুন স্কুটারের সাথে লোকটির ছবি শেয়ার করা হয়েছে। লোকটি, যিনি একজন দোকানদার, স্কুটারটি কেনার জন্য তার পিগি ব্যাঙ্কে টাকা জমা করেছিলেন। শুধু কয়েনে গাড়ির দাম পরিশোধ করেছেন তিনি! বিস্মিত? নেটিজেনরাও ছিলেন।

“আজ একজন ব্যক্তি বরপেটার আল্পনা সুজুকি ডিলারের কাছে তার সঞ্চয় (খুচরা টাকা) দিয়ে একটি স্কুটার কিনেছেন। এর থেকে একটি শব্দ আমরা শিখতে পারি তা হল একটি স্বপ্ন পূরণ করতে অনেক টাকা লাগলেও, কখনও কখনও অল্প টাকা দিয়ে তা পূরণ করা যায়,” ক্যাপশন পড়ুন।

দেখা যাক:

ছবি
ফটো
স্কুটার

লোকটি ২,৫ এবং ১০ টাকা মূল্যের কয়েন আকারে স্কুটারটির মূল্য পরিশোধ করেছে। যদিও অনেকে ঘটনাটিকে অনন্য বলে মনে করেছেন, অন্যরা নির্দেশ করেছেন যে কঠোর পরিশ্রম একজনকে কী অর্জন করতে পারে।

বক্তব্য

আপনি এই ঘটনা কি মনে করেন?

Advertisement