scorecardresearch
 

হাঁসের টাকা চেয়ে মিলল হাঁসুয়ার কোপ, মালদায় যুবক খুনের চেষ্টায় চাঞ্চল্য

হাঁস বিক্রি করে টাকা চাওয়ায় এক ব্যক্তিকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টার অভিযোগ উঠল। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মালদার ঘটনা। সামান্য ঘটনা বড় হলো কেন? নাকি পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা নিয়ে শুরু হয়েছে তদন্ত। 

Advertisement
জখম ফুলচাঁদ ঘোষ জখম ফুলচাঁদ ঘোষ
হাইলাইটস
  • সামান্য ৭০০ টাকার জন্য বচসা
  • তা নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ
  • হাঁস বিক্রির টাকা নিয়ে বিবাদ

হাঁস বিক্রি করার টাকা চাওয়ায় এক ব্যক্তিকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টার অভিযোগ উঠল। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মালদার ঘটনা। ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। সামান্য ঘটনা বড় হলো কেন? নাকি পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা নিয়ে শুরু হয়েছে তদন্ত। 

কী নিয়ে বচসা?

বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার খাসিমারি জোকাহা এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত ব্যক্তির নাম ফুলচাঁদ ঘোষ। বাড়ি ওই এলাকাতেই। আক্রান্তের স্ত্রী রাধারানী ঘোষের অভিযোগ, বৃহস্পতিবার রাত্রে তার স্বামী দুটি হাঁস বিক্রি করেন স্থানীয় মিঠুন ঘোষের কাছে। দরাদরি করে দাম ধার্য হয় ৭০০ টাকা।

হাঁস বিক্রির টাকা দিতে ডেকে হামলা

হাঁস কিনে নিলেও পরে টাকা দেব বলে সময়মতো দেয়নি মিঠুন বলে অভিযোগ। হাঁস বিক্রির সেই টাকা চেয়ে তাগাদা দিতে থাকলে বৃহস্পতিবার ফোন করে তার স্বামীকে ডাকে প্রতিবেশী মিঠুন ঘোষ সহ বেশ কয়েকজন। বলা হয়, "এসে টাকা নিয়ে যাও"। সেই ফোন পেয়ে টাকা আনতে মিঠুন নির্ধারিত জায়গায় যান ফুলচাঁদ।

পিছন থেকে হামলার অভিযোগ

অভিযোগ, মিঠুনের সঙ্গে কথা বলছছিলেন তিনি। ঠিক সেই সময় পিছন থেকে মিঠুনের সঙ্গে আগে থেকে লুকিয়ে থাকা সঙ্গীরা ধারালো হাঁসুয়া দিয়ে হামলা করে। চিৎকার শুরু করলে এলাকা ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপরই স্থানীয়দের মদতে রক্তাক্ত অবস্থায় তার স্বামীকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

পুলিশে অভিযোগ ও তদন্ত

এই ঘটনায় ফুলচাঁদের অভিযোগের উপর ভিত্তি করে মিঠুন ঘোষ সহ চার  জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement
Advertisement