scorecardresearch
 

শোওয়ার ঘরে উদ্ধার একাকী প্রৌঢ়ের দেহ, রহস্য় দানা বাঁধছে শিলিগুড়িতে

শোওয়ার ঘরের ভিতর থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ। চাঞ্চল্য এলাকায়। বৃহস্পতিবার দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement
রহস্য় মৃত্যু রহস্য় মৃত্যু
হাইলাইটস
  • কীভাবে মৃত্যু জানার চেষ্টা করছে পুলিশ
  • কয়েকদিন ধরে নিখোঁজ ছিলেন ব্যক্তি

শোওয়ার ঘর থেকেই এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারে। ঘটনায় রহস্য দানা বেঁধেছে। তদন্তে নেমেছে পুলিশ। কীভাবে মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে।

মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য

নিজের শোওয়ার ঘরের ভিতর থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ। চাঞ্চল্য এলাকায়। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত ২ নম্বর ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের রাজীব পাড়া এলাকায়।

কয়েকদিন ধরেই নিখোঁজ ছিলেন মৃত

জানা গিয়েছে বেশ কয়েকদিন থেকে ওই ব্যক্তিকে কোথাও দেখতে না পেয়ে সন্দেহ হয় এলাকাবাসীদের। তার শোওয়ার ঘরের দরজাও বন্ধ ছিল কয়েকদিন ধরে। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ঘরের দরজা ভেঙে দেখতে গেলে ঘরেই মৃত অবস্থায় দেখতে পান ওই ব্যক্তিকে। উদ্ধার হওয়া মৃত ব্যক্তির নাম সোমেশ সরকার। বাড়ি হলদিবাড়িতে। বয়স আনুমানিক ৬০ বছর  বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

কীভাবে মারা গেলেন, সেটাই প্রশ্ন

স্থানীয়দের অনুমান ২ দিন আগেই হয়তো মারা গিয়েছেন ওই ব্যক্তি। স্থানীয়দের কাছ থেকে আরও জানা যায় সোমেশ সরকার প্রায় বছর খানেক আগে থেকে এই এলাকায় একায় বসবাস শুরু করেন। তিনি সন্ন্যাসীর জীবন যাপন করতেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ।

 

Advertisement